Rachna Banerjee: পাণ্ডুয়ার পথে ফের ধোঁয়া দেখে রচনা নেমে পড়লেন রাস্তায়! তারপর...

Rachna Banerjee: সিঙ্গুরে গিয়ে কলকারখানা নিয়ে মন্তব্য করে বেজায় ফেঁসেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এবার সেই ধোঁয়া বিতর্ক নিয়ে ফের এক রিল বানালেন তৃণমূল প্রার্থী রচনা। তা নিয়ে শুরু হয়েছে নয়া তরজা। 

Updated By: Apr 11, 2024, 07:52 PM IST
Rachna Banerjee: পাণ্ডুয়ার পথে ফের ধোঁয়া দেখে রচনা নেমে পড়লেন রাস্তায়! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই লোকসভা নির্বাচন। জোরকদমে চলছে ভোটের প্রচার। সম্প্রতি সেই প্রচারে গিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়ের(Rachna Banerjee) এক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। কারখানার ধোঁয়া নিয়ে এক মন্তব্য় করে বসেন আর সেখান থেকেই হাসির রোল ওঠে নেটপাড়ায়। এবার সেই ধোঁয়া বিতর্কের ব্যাখা দিলেন তৃণমূল প্রার্থী। এখানেই শেষ নয়, দিলেন প্রমাণও। 

আরও পড়ুন- Jeet: আকাশে বাইক নিয়ে উড়ছেন জিৎ, ঈদে চমক সুপারস্টারের...

হুগলি কেন্দ্রে প্রচারে গিয়ে প্রথম দিনেই সিঙ্গুর ইস্যু নিয়ে এক প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। বরাবরই ভোটে উঠে আসে সেই প্রসঙ্গ। এবারও লোকসভা ভোটে হুগলির তৃণমূল প্রার্থী হয়ে প্রচারে নামার পরে রচনাকেও বিরোধীদের প্রশ্নের মুখে পড়তে হয়। প্রথমদিন সিঙ্গুরে প্রচারে গিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়কে কলকারখানা নেই কেন, এই প্রশ্ন করতেই তিনি দাবি করেছিলেন, 'চারিদিকে শুধু ধোঁয়া ধোঁয়া। আমি যখন রাস্তা দিয়ে আসছিলাম, চারিদিকে ধোঁয়া ধোঁয়া'। আসলে তিনি বোঝাতে চেয়েছিলেন যে অনেক কলকারখানা হয়েছে তাই এত ধোঁয়া। 

সেই মন্তব্যই ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। তা নিয়ে তৈরি হয় মিম। নেটপাড়ায় ওঠে হাসির রোল। কটাক্ষের মুখে পড়েন ছোটপর্দার দিদি নম্বর ওয়ান। তারই জবাব দিতে এই ভিডিয়ো বানিয়েছেন তিনি। বৃহস্পতিবার পান্ডুয়ার পথে যাচ্ছিলেন। সেই পথেই চিমনির ধোঁয়া দেখতে পান তৃণমূল প্রার্থী। ব্যস, আর দেরি করেননি। গাড়ি থেকে নেমে বানিয়ে বললেন রিল। সেই ভিডিয়োতে তিনি বলছেন "আমাদের হুগলির ধোঁয়া। এটা সিগারেট বিড়ির ধোঁয়া নয়, এটা মেশিনের ধোঁয়া। আমি যাতায়াতের পথে সব সময় দেখি।"

আরও পড়ুন- Salman Khan: ঈদে পর্দায় অনুপস্থিত সলমান, ফ্যানেদের মনখারাপ মুছতে বিশেষ উপহার ভাইজানের...

এদিন রচনার কলকারখানা হয়েছে, চারিদিকে ধোঁয়া, এই মন্তব্যের বিরোধিতা করে লকেট বলেন, মানুষ জানে কোনও কিছু হয়নি। সিঙুরের কৃষক কাঁদছে, বুলডোজার দিয়ে টাটাকে উঠিয়ে দেওয়া হয়েছে। ডানলপকে শেষ করে দিয়েছে। ধুলোয় মিশিয়ে দিয়েছে। সেখানের সব যন্ত্র চুরি করেছে। তবে কিসের ধোঁয়া বলতে পারব না। সিগারেটের নাকি চিমনির ধোঁয়া। আমি জানি না উনি দেখতে পেয়েছেন। আমি তো কোনও উন্ননয় দেখতে পাচ্ছি না। কোনও বড় শিল্প কি এসেছে। কোনও শিল্প কি হয়েছে? টাটা মোদীজিকে আশ্বস্ত করেছেন আপানাদের সরকার আসবে সেদিন আমরা শিল্প করব।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.