Raj Chakraborty: 'মনুষ্যত্বই আমার ধর্ম, কাউকে কৈফিয়ত দেব না', ইদে টুপি পরায় কটাক্ষ, জবাব দিলেন রাজ চক্রবর্তী

বিতর্কের মুখে কী বলছেন বিধায়ক-পরিচালক? রাজ চক্রবর্তী(Raj Chakraborty) জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'আমি কখনই কমেন্ট বক্স দেখিনা। আমাকে একজন গতকাল এই বিতর্কের কথা জানান, আমি এগুলো নিয়ে বিশেষ ভাবি না...'

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: May 4, 2022, 02:28 PM IST
Raj Chakraborty: 'মনুষ্যত্বই আমার ধর্ম, কাউকে কৈফিয়ত দেব না', ইদে টুপি পরায় কটাক্ষ, জবাব দিলেন রাজ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: ইদে (EID) ব্যারাকপুরের(Barrackpore) বিধায়ক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) টিটাগড়ে একটি মসজিদে যান। সেখানে সকলের সঙ্গে ইদের শুভেচ্ছা আদান প্রদান করার পরই মাজারে মাথা ঠেকিয়ে দোয়া করেন বিধায়ক। সেই ছবিই ভাইরাল(Viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়(Social Media)। নিজের ধর্মকে অপমান করেছেন রাজ, একের পর এক তির্যক মন্তব্য ধেয়ে আসে তাঁর দিকে। 

বিতর্কের মুখে কী বলছেন বিধায়ক-পরিচালক? রাজ চক্রবর্তী জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'আমি কখনই কমেন্ট বক্স দেখিনা। আমাকে একজন গতকাল এই বিতর্কের কথা জানান, আমি এগুলো নিয়ে বিশেষ ভাবি না। আমি কি করব, কি পরব, তা নিয়ে কাউকে কৈফিয়ত দেব না। ট্রোলারদের কথার উত্তর দেওয়ারও প্রয়োজন মনে করিনা। আমি গুরুদ্বারে গেলে মাথায় রুমাল বাঁধি, মাজারে গেলে টুপি পরি। গনতান্ত্রিক দেশে আমার পূর্ণ অধিকার আছে, আমি আমার যা মনে হবে তাই করব। 

রাজ আরও বলেন, 'আগামিদিনেও টুপি পরে মসজিদে যাব। আমার কাছে মনুষ্যত্বই ধর্ম। কার কি ধর্ম হবে সেটা তো তাঁর হাতে থাকে না, তাহলে জন্মের আগেই জানিয়ে দাওয়ার চেষ্টা কর, তুমি জন্মের পর এই ধর্ম পাবে। সে রাজি হলে তবেই জন্মাক। সেটা যখন সম্ভব নয়, তখন কারোর জ্ঞান শুনব না। যাঁরা কটুকথা বলছেন সেটা তাঁদের রুচিবোধের ব্যাপার, আমি কাউকে উত্তর দিতে চাই না। কোনও কৈফিয়ত দেব না।'  

আরও পড়ুন:Raj Chakraborty: ইদে মাথায় টুপি পরে মাজারে দোয়া করছেন রাজ, ধর্ম নিয়ে কটাক্ষের শিকার বিধায়ক-পরিচালক

আরও পড়ুন: Salman Khan-Shehnaaz Gill: জনসমক্ষে সলমনকে জড়িয়ে চুমু, 'আমাকে গাড়ি অবধি ছেড়ে দাও', আবদার শেহনাজের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.