Raj Chakraborty: ইদে মাথায় টুপি পরে মাজারে দোয়া করছেন রাজ, ধর্ম নিয়ে কটাক্ষের শিকার বিধায়ক-পরিচালক

ইদে (EID) ব্যারাকপুরের(Barrackpore) বিধায়ক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) টিটাগড়ে একটি মসজিদে যান। সেখানে সকলের সঙ্গে ইদের শুভেচ্ছা আদান প্রদান করার পরই মাজারে মাথা ঠেকিয়ে দোয়া করেন বিধায়ক। সেই ছবিই ভাইরাল(Viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়(Social Media)। 

Updated By: May 4, 2022, 02:03 PM IST
Raj Chakraborty: ইদে মাথায় টুপি পরে মাজারে দোয়া করছেন রাজ, ধর্ম নিয়ে কটাক্ষের শিকার বিধায়ক-পরিচালক

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই অজমেঢ় শরিফ ঘুরতে গিয়ে দরগায় ফেজ টুপি পরার জন্য কটাক্ষের শিকার হতে হয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীকে(Raj Chakraborty)। দরগায় চাদর চড়ানোর জন্য নানা কটু কথা শুনতে হয় তাঁকে। ফের সেই বিতর্কই ঘুরে ফিরে এল মঙ্গলবার ইদের দিনে। 

এদিন ইদে (EID) ব্যারাকপুরের(Barrackpore) বিধায়ক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) টিটাগড়ে একটি মসজিদে যান। সেখানে সকলের সঙ্গে ইদের শুভেচ্ছা আদান প্রদান করার পরই মাজারে মাথা ঠেকিয়ে দোয়া করেন বিধায়ক। সেই ছবিই ভাইরাল(Viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়(Social Media)। নিজের ধর্মকে অপমান করেছেন রাজ, একের পর এক তির্যক মন্তব্য ধেয়ে আসে তাঁর দিকে। তবে একদিকে কিছু নেটিজেন যেমন রাজের এই কাজে রেগে গেছে তেমনি বেশি সংখ্যক লোক রাজের প্রশংসাও করেছে। 

রাজের ছবির কমেন্ট বক্সে এক নেটিজেন লেখেন,'টুপি না পরে কি ঈদ মোবারক করা যায়না?? মুসলিমদের শুভেচ্ছা জানানোর জন্য কি মুসলিম সাজ সাজতে হবে?',অন্য এক নেটিজেন লেখেন, 'সব ধর্ম সমান কিন্তু নিজের ধর্মকে অপমান করে নয়,আপনি একজন আচার্য্য ব্রাম্ভণ বাড়ির ছেলে,এটা আপনি ভুলে যাবেন না,ধর্ম যার যার উৎসব সবার।শুভ অক্ষয় তৃতীয়া প্রীতি শুভেচ্ছা রইল।'ইদের পাশাপাশি বুধবার ছিল অক্ষয় তৃতীয়া, কেন রাজ অক্ষয় তৃতীয়ার শুভেচ্ছা জানাননি সেই নিয়েই ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। সব মিলিয়ে ইদে উৎসবের মরসুমে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয় রাজ চক্রবর্তীকে।  

আরও পড়ুন: Madhabi Mukherjee: গলব্লাডারে স্টোন, প্রয়োজন অপারেশনের, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.