ক্যাটের সাফল্যে নিজেকে ক্রেডিট দিতে নারাজ সলমন

কিছুদিন আগেই ক্যাটরিনা কাইফ নিজেই জানিয়েছিলেন সাফল্যের জন্য শুধুমাত্র সলমনকে ক্রেডিট দিতে তিনি নারাজ। এবার সলমনও বললেন সেই কথাই। সল্লু মিঞার বক্তব্য, বলেছিলেন ক্যাটরিনার উত্তরণের পথে তাঁর কোনো কনট্রিবিউশন নেই। সেক্ষেত্রে ক্যাটের হার্ড ওয়ার্কটাই আসল। ক্যাটরিনার মেন্টর সালমান যথেষ্ট বিনয়ের সঙ্গেই বলেছেন ক্যাটের সাফল্যে বহু চিত্রনির্মাতাদের সমানভাবে অবদান রয়েছে।

Updated By: Aug 7, 2012, 10:01 PM IST

কিছুদিন আগেই ক্যাটরিনা কাইফ নিজেই জানিয়েছিলেন সাফল্যের জন্য শুধুমাত্র সলমনকে ক্রেডিট দিতে তিনি নারাজ। এবার সলমনও বললেন সেই কথাই। সল্লু মিঞার বক্তব্য, বলেছিলেন ক্যাটরিনার উত্তরণের পথে তাঁর কোনো কনট্রিবিউশন নেই। সেক্ষেত্রে ক্যাটের হার্ড ওয়ার্কটাই আসল। ক্যাটরিনার মেন্টর সালমান যথেষ্ট বিনয়ের সঙ্গেই বলেছেন ক্যাটের সাফল্যে বহু চিত্রনির্মাতাদের সমানভাবে অবদান রয়েছে। যাঁরা তাঁদের ফিল্মে ক্যাটরিনাকে কাস্ট করেছেন। তবে নিজের সাফল্যের জন্য ক্রেডিট না দিলেও ক্যাটরিনা বারবারই বলেন সালমান একজন বড় মাপের মানুষ। তাঁর থেকে অনেক কিছু শিখেছেন তিনি। এমনকী সলমনকে নিজের অভিভাবক ভাবেন বলেও জানান তিনি।
"এক থা টাইগার" মুক্তি পেতে চলেছে আগামী ১৫ই আগষ্ট। ছবিতে তাঁদের একসঙ্গে কাজ করা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। রুপোলি পর্দায় তাঁদের জুটির সাফল্যের ব্যাপারেও আশাবাদী ক্যাট। প্রসঙ্গত, ২০০৩ সালে আজন্ম প্রবাসী আধা ব্রিটিশ ক্যাটরিনা কাইফকে টিনসেল টাউনে নিয়ে আসেন সলমনই। বাকিটা ইতিহাস। ১০ বছর পর সলমনকে ক্রেডিট দিতে রাজি না হলেও ক্যাটের সাফল্যের সিঁড়ি চড়ার পিছনে সলমনের অবদান যে অনস্বীকার্য সে কথা সকলেই জানেন।

.