Bigg Boss 15 Winner: করণকে হারিয়ে বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

দ্বিতীয় ও তৃতীয় স্থান পেলেন প্রতীক ও করণ।

Updated By: Jan 31, 2022, 12:34 AM IST
Bigg Boss 15 Winner: করণকে হারিয়ে বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

নিজস্ব প্রতিবেদন: বিগ বস সিজন ১৫(Bigg Boss 15) জিতলেন অভিনেতা তেজস্বী প্রকাশ(Tejasswi Prakash) । এদিন পুরস্কারস্বরূপ ৪০ লক্ষ টাকা ও বিগ বসের ট্রফি তাঁর হাতে তুলে দেন সলমন খান(Salman Khan)। 

শনিবার ও রবিবার দুদিন ধরে চলে বিগ বস(Bigg Boss) সিজন ফিফটিনের ফাইনাল। শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই(Rashmi Desai)। এরপর রবিবার দর্শকদের ভোটের কারণে নয়, বিগবসের অফার করা ১০ লক্ষ টাকার বিনিময়ে এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট(Nishant Bhatt)। খেতাব জেতার দৌড়ে এগিয়ে যান শমিতা শেট্টি(Shamita Shetty), প্রতীক সেহেজপাল(Pratik Sahejpal), করণ কুন্দ্রা(Karan Kundra) ও তেজস্বী প্রকাশ(Tejasswi Prakash)। 

উইনারের ৫০ লক্ষ টাকার মধ্যে থেকেই দশ লাখ টাকা নিয়ে বিগ বসের ঘরে যান পাঁচ সিজনের বিজয়ী শ্বেতা তিওয়ারি(Shweta Tiwari), উর্বশী ঢোলাকিয়া, গওহর খান, গৌতম গুলাটি ও রুবিনা দিলনায়ক। তাঁরা টপ ফাইভকে বলেন যে, তাঁদের কাছে দুটো অপশন রয়েছে। একদিকে তাঁরা শেষ অবধি অপেক্ষা করতে পারেন যেখানে কেউ একজনই ট্রফি ও টাকা পাবেন , অন্যদিকে এই নিশ্চিত ১০ লক্ষ টাকা নিয়ে শো ছাড়তে পারেন। তাঁদের এই অফার নিতেই রাজি হয়ে যান নিশান্ত ভাট। নিশান্ত বলেন, যে তিনি খুশি। বিগবস তাঁকে পরিচিতি দিয়েছে, তাই এই শোকে ধন্যবাদও জানিয়েছেন নিশান্ত। পাশাপাশি সলমন খান তাঁকে জানান যে তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন অর্থাৎ দর্শকের ভোটে বিজয়ী হতেন না নিশান্ত। 

আরও পড়ুন: Bigg Boss 15 Finale: বিগ বসের ট্রফি জেতার দৌড় থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন নিশান্ত, কিন্তু কেন?

এদিন ছবির প্রচারে বিগবসের ঘরে যান গেহরাইয়াঁ(Gaheriyaan) ছবির চার অভিনেতা। দীপিকা পাড়ুকোন(Deepika Padukone), অনন্যা পাণ্ডে(Ananya Pandey), সিদ্ধান্ত চতুর্বেদী(Sidhanth Chaturbedi) ও ধইরিয়া কারওয়া। ছবির প্রচারের পাশাপাশি বিগ বসের ঘরে যান তাঁরা। সেখানে গিয়েই টপ ফোরকে তাঁরা দর্শকের মতামত জানান। টপ ফোর থেকে বাদ পড়েন শমিতা শেট্টি। তবে শো থেকে বাদ পড়েও খুশি অভিনেতা। কারণ উপস্থিত সকলেই বলেন, তাঁরা ভাবতে পারেননি যে শমিতা বাদ যাবেন, তাঁদের কাছে শমিতা ছিলেন উইনার। এই কথা শুনে খুশি মনে শমিতা বলেন, যাঁরা হেরে জিতে যায় তাঁদের বাজিগর বলে। 

আরও পড়ুন: Deepika-Salman: কোন সেলিব্রিটির উপর লুকিয়ে নজর রাখেন দীপিকা, উত্তর শুনে অবাক সলমন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.