Urfi met Shah Rukh Khan: শাহরুখের সঙ্গে উর্ফি জাভেদ! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

Uorfi SRK Selfie: শাহরুখের সঙ্গে দেখা হওয়া তাঁর কাছে যেন ফ্যান মোমেন্ট। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্ত ভাগ করে নিলেন উর্ফি জাভেদ। ইনস্টাগ্রামে শাহরুখ খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন উর্ফি, এরপরেই শুরু জোর শোরগোল। 

Updated By: Mar 21, 2024, 07:34 PM IST
Urfi met Shah Rukh Khan: শাহরুখের সঙ্গে উর্ফি জাভেদ! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিটাউনের অন্যতম বিতর্কিত, সমালোচিত মডেল-অভিনেত্রী হলেন উর্ফি জাভেদ(Urfi Javed)। সচরাচর তিনি বিখ্যাত তাঁর পোশাকের জন্য তবে এবার তাঁর ছবি ভাইরাল বলিউডের কিং খান শাহরুখের(Shah Rukh Khan) সঙ্গে। তাহলে কি একসঙ্গে কোনও কাজ করবেন তাঁরা? 

আরও পড়ুন- Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

সম্প্রতি শাহরুখ খানের ফ্যান গার্ল মোমেন্ট কাটান উর্ফি জাভেদ। সোশ্যাল মিডিয়া সেনসেশন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সুপারস্টারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীর প্রিয় মানুষটির সঙ্গে দেখা হওয়ার পর উর্ফি একেবারে যেন আকাশে উড়ছে এবং তিনি আর কেউ নন, শাহরুখ খান। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমার পছন্দের মানুষের সঙ্গে দেখা'। 

তবে ছবিটাতে একটা ধাঁধা আছে। ছবিটি স্ন্যাপচ্যাটের নতুন ফিল্টারের একটি অংশ, যার মাধ্যমে যেকোন স্ন্যাপচ্যাট ব্যবহারকারীরা কিং খানের সঙ্গে ক্লিক করতে পারবেন। সত্যি বলতে, প্রথমে এই সাক্ষাত্ সবাইকে বিস্মিত করেছিল। অনেকেই ভেবেছিলেন, ঠিক কী কারণে এই সাক্ষাত। এটি কি একটি নতুন প্রজেক্টের ইঙ্গিত দিতে পারে, অথবা সম্ভবত কোনও একটি অনুষ্ঠানে তাঁদের দেখা হয়েছিল? নির্দ্বিধায় বলা যায়, এই ছবি ভক্তদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে এবং জল্পনা-কল্পনার জন্ম দিতে বাধ্য।

আরও পড়ুন- Mousumi Chatterjee on Jaya Bachchan: 'আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ' পাপারাৎজিদের বললেন মৌসুমী চট্টোপাধ্যায়...

অন্যদিকে সম্প্রতি এক ওটিটি প্ল্যাটফর্মে নিজের রিয়ালিটি শো 'ফলো কর লো ইয়ার' চালু করেছেন উর্ফি জাভেদ। গত ১৯ মার্চ মুম্বইয়ের প্রাইম ভিডিও অনুষ্ঠানে তিনি সেই শোয়ের ঘোষণা করেন।পরে ওটিটি প্ল্যাটফর্মের তরফে একটি পোস্টারের সঙ্গে শো নিয়ে একটি পোস্ট শেয়ার করে। ক্যাপশনে লিখেছেন, 'উর্ফি জাভেদ ভারতের সবচেয়ে বড় ভাইরাল সেনসেশন। তাঁর খ্যাতি, তাঁর পোশাকের মতো, স্ব-নির্মিত কিন্তু এখন সে সবকিছু পরবর্তী পর্যায়ে নিয়ে যাচ্ছে। আসল উর্ফি সম্পর্কে জানুন যখন তিনি তাঁর খেলা এবং খ্যাতি বাড়ান, পাশাপাশি তাঁর সম্পূর্ণ পরিবারকে একত্রে রাখেন। এই সিরিজ পরিচালনা করবেন সন্দীপ কুকরেজা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.