BSF, Kunal Ghosh: বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবলকে ধর্ষণ? সাসপেন্ড অভিযুক্ত জওয়ান

টুইটে ঘটনার কথা উল্লেখ করে বিজেপিকে নিশানা করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

Updated By: Feb 21, 2023, 06:34 PM IST
BSF, Kunal Ghosh: বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবলকে ধর্ষণ? সাসপেন্ড অভিযুক্ত জওয়ান

পিয়ালী মিত্র: মহিলা সহকর্মীকে ধর্ষণ? সাসপেন্ড করা হল অভিযুক্ত বিএসএফ জওয়ানকে। কমিটি গঠন করে ঘটনার তদন্তে কর্তৃপক্ষ। 'এখন কী বলবে বিজেপি'?, টুইট করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

বিএসএফ সূত্রে খবর, নদিয়ার কৃষ্ণগঞ্জের টুকরি ক্যাম্পে কর্মরত ছিলেন এই মহিলা কনস্টেবল। অভিযোগ, ১৮ ফ্রেরুয়ারি ক্যাম্পেই নাকি তাঁকে ধর্ষণ করেন ইন্সপেক্টর পদমর্যাদার এক আধিকারিক! এরপর ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান নির্যাতিতা।

আরও পড়ুন: Mamata Banerjee: 'শুভাদাকে বলব মনটাকে বড় করো', ভাষা দিবসে শুভাপ্রসন্নে বিরক্ত মমতা

পুলিস সূত্রে খবর, নির্যাতিতাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল টেস্ট করা হয় তাঁর। শুধু তাই নয়, চিকিৎসকের পরামর্শে ভবানীপুর থানায় লিখিত FIR করেন নির্যাতিতার পরিবারের লোকেরা। সেই FIR-টি নদিয়ার কৃষ্ণগঞ্জ থানায় পাঠানোর প্রক্রিয়া চলছে। 

 

এদিকে উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকাও বাংলাদেশ সীমান্ত লাগোয়া। বেআইনিভাবে সীমান্ত পার করেন অনেকেই। সঙ্গে চোরাচালান। গত বছরের মাঝামাঝি বাগদা থানা এলাকায় সন্তান-সহ এক মহিলাকে হাতেনাতে ধরে ফেলেছিলেন কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। তারপর? অভিযোগ, ক্যাম্প লাগোয়া নির্জন জায়গায় নিয়ে গিয়ে বিএসএফ জওয়ান ও আধিকারিকরাই ওই মহিলাকে ধর্ষণ করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.