Abhishek Banerjee: জনসংযোগ, পুজো উদ্বোধনে এবার অভিষেক...

প্রতিবছর কলকাতায় পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। সশরীরে হাজির হন বিভিন্ন প্য়ান্ডেলে। এমনকী, দেবীর চোখও আঁকেন। দলনেত্রীর পথে এবার হাঁটতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। 

Updated By: Oct 13, 2023, 06:58 PM IST
Abhishek Banerjee: জনসংযোগ, পুজো উদ্বোধনে এবার অভিষেক...

প্রবীর চক্রবর্তী: পুজোকে সামনে রেখে এবার জনসংযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়। কীভাবে? নিজের সংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে পরপর পুজোর উদ্বোধন করবেন তিনি। কবে? ১৬ থেকে ১৯  অক্টোবর পর্যন্ত।

আরও পড়ুন:  Mamata Banerjee: সিভিক ভলান্টিয়ারদের বোনাস-বিতর্ক, কী বললেন মুখ্যমন্ত্রী?

রাত পোহালেই মহালয়া। পুজো আসছে! প্রতিবছর কলকাতায় পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। সশরীরে হাজির হন বিভিন্ন প্যান্ডেলে। এমনকী, দেবীর চোখও আঁকেন। সেই রীতিতে ছেদ পড়ল এবছর।  সেই রীতিতে ছেদ পড়ল এবছর।

গতকাল, বৃহস্পতিবার কালীঘাটে বাড়িতে বসেই কলকাতা ও জেলায় জেলায় পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, 'আমি এমনিতে ঠিক আছি। কিন্তু আমার পায়ে একটা চোট আছে। কিছুদিন লাগবে সারতে, ওখানে সংক্রমণ হয়ে গিয়েছে। আমি যদি এখন হাঁটাহাঁটি শুরু করি, তাহলে পরে এটা আবার বাড়বে। ডাক্তারদের বারণ আছে। আপনাদের কাছে সশরীরে উপস্থিত না থাকলে, মানসিকভাবে কিন্তু আমি পৌঁছে গিয়েছে'। সঙ্গে ঘোষণা,  'কলকাতায় পুজো কার্নিভাল হবে ২৭ অক্টোবর, আর জেলায় ২৬ অক্টোবর'।

দলনেত্রীর পথে এবার হাঁটতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। গতবছর ডায়মন্ড হারবারের বেশ কয়েকটি পুজোর উদ্বোধন করেছিলেন তিনি। তবে এবার পুজো উদ্বোধনে আরও বেশি সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিষেক। বস্তুত, এবছর পুজোর উদ্বোধনের আমন্ত্রণ আমন্ত্রণও এসেছে অনেক বেশি। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Justice Amrita Sinha: সিদ্ধান্ত বদল বিচারপতি অমৃতা সিনহার, তদন্তে ফিরলেন মিথিলেশ কুমার মিশ্র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.