KMC Election Result 2021: 'তৃণমূলে যেতে চাই', জিতেই Zee ২৪ ঘণ্টাকে বললেন 'নির্দল' পূর্বাশা

"মমতাদিকে আমি সাপোর্ট করি," জানালেন Purbasha Naskar

Updated By: Dec 21, 2021, 01:48 PM IST
KMC Election Result 2021: 'তৃণমূলে যেতে চাই', জিতেই Zee ২৪ ঘণ্টাকে বললেন 'নির্দল' পূর্বাশা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে কেউ কখনও রাজনীতি করেনি। পরিবারে 'ফার্স্ট জেনারেশন' রাজনীতিতে তিনি। সদ্য স্নাতক হয়েছেন। স্নাতক হওয়ার পর থেকে বাড়িতেই 'বসেছিলেন'। এখন পাড়ার সবাই মিলে তাঁকে ভোটে দাঁড় করিয়েছিলেন। আর প্রথম লড়াইতেই এল সাফল্য। ১৪১ নম্বর ওয়ার্ডে 'নির্দল প্রার্থী' হিসেবে জিতলেন পূর্বাশা নস্কর। ৫৩৬টি ভোটে জয়ী হয়েছেন তিনি। আর জয়ের পরই 'নির্দল' পূর্বাশা  Zee ২৪ ঘণ্টাকে জানালেন, তৃণমূলে যেতে চান তিনি।

৯ নম্বর রাউন্ড গণনার পরই 'নির্দল' প্রার্থী পূর্বাশা নস্করকে জয়ী হিসেবে ঘোষণা করা হয়। জয় হাসিলের পরই Zee ২৪ ঘণ্টা পূর্বাশা নস্করকে জিজ্ঞাসা করেছিল রাজনীতিতে তাঁর পরবর্তী পদক্ষেপ কী? তিনি কি তৃণমূলে যোগ দেবেন? একান্ত সাক্ষাতকারে পূর্বাশা তখন সাফ বলেন, "অবশ্যই তৃণমূলে যোগ দেব। ছোট থেকেই ইচ্ছে ছিল যে যদি আমি রাজনীতিতে আসি... তবে তৃণমূলেই... মমতাদিকে আমি সাপোর্ট করি।" এরপরই তিনি জানান যে, "এর আগে কোনও পার্টির সাথে আমি যুক্ত ছিলাম না। আমাকে পাড়ার ৫টা লোক দাঁড় করিয়েছেন। এটা পুরোটাই জনতার জয়। ভোটটা আমার জিত মানে সবার জিত।"

প্রসঙ্গত, এদিন গণনা চলাকালীন 'নির্দল' প্রার্থী পূর্বাশা নস্করকে গণনাকেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। কিছুক্ষণের জন্য থেমে থাকে গণনা। তারপর ফের আবার গণনা শুরু হয়।

আরও পড়ুন, 'বিরোধী আসনে বামেরা থাকাটা-ই শুভ... বার বার অপমানটা ভিতরকে জ্বালিয়ে দেয়'

বিজেপি ভোকাট্টা, বাংলাই দেশকে পথ দেখাবে: মমতা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.