মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ জাপানি তরুণীকে, গ্রেফতার ৫ অভিযুক্ত

মাথায় বন্দুক ঠেকিয়ে এক জাপানি ছাত্রীকে গণ ধর্ষণ এবং লুঠ করল দুষ্কৃতীরা। ঘটনায় এপর্যন্ত পাঁচ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিস।  বুদ্ধগয়ায় আক্রান্ত হন ওই ছাত্রী। ফিরে এসে গোটা ঘটনার কথা জানান জাপানি কনসুলেটে। দূতাবাসের তরফে অভিযোগ জানানো হয় লালবাজারের গোয়েন্দা বিভাগ ও পার্কস্ট্রিট থানায়।

Updated By: Jan 2, 2015, 09:06 PM IST
মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ জাপানি তরুণীকে, গ্রেফতার ৫ অভিযুক্ত

কলকাতা: মাথায় বন্দুক ঠেকিয়ে এক জাপানি ছাত্রীকে গণ ধর্ষণ এবং লুঠ করল দুষ্কৃতীরা। ঘটনায় এপর্যন্ত পাঁচ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিস।  বুদ্ধগয়ায় আক্রান্ত হন ওই ছাত্রী। ফিরে এসে গোটা ঘটনার কথা জানান জাপানি কনসুলেটে। দূতাবাসের তরফে অভিযোগ জানানো হয় লালবাজারের গোয়েন্দা বিভাগ ও পার্কস্ট্রিট থানায়।

২০ নভেম্বর একাই ঘুরতে এসেছিলেন কলকাতায়।  ছিলেন সাদার স্ট্রিটের একটি হোটেলে। সেখানেই পরিচয় হয় জাপানি ভাষা জানা বেশ কয়েকজন  স্থানীয় যুবকের সঙ্গে। তারাই ওই জাপানি তরুণীর ভ্রমণের দায়িত্ব নিয়ে নেন। অভিযোগ,  ২৩ নভেম্বর তরুণীকে দুই যুবক নিয়ে যায় দিঘায়।  সেখানে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।  তাঁর এটিএম কার্ড ও পিন নম্বর নিয়ে ৭৬ হাজার টাকা তুলে নেয় ওই দুই যুবক।

২৫ তারিখ তরুণীকে নিয়ে যাওয়া হয় বুদ্ধগয়ায়। সেখানে ২৬ তারিখ আরও দুই যুবক একটি হোটেলে তাঁর গণধর্ষণ করে বলে অভিযোগ।   
বেনারসে গিয়ে কয়েকজন জাপানি পর্যটককে ঘটনার কথা জানান তরুণী। ২৬ ডিসেম্বর জাপানি কনসুলেটের তরফে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগে অভিযোগ জানানো হয়।
পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হয়।

ARS ও BANK FRAUD শাখার যৌথ দলের তল্লাসি বুদ্ধগয়ায়। গয়া থেকে গ্রেফতার দুজন। কলকাতা থেকে গ্রেফতার তিন জন। পাঁচ অভিযুক্তই কলকাতার বাসিন্দা।

জাপানি পর্যটকদের প্রতারণা করতে অভিযুক্তরা কলকাতায় একটি চক্র চালাত বলে দাবি গোয়েন্দাদের।

ওই চক্রের বেশ কয়েকজনের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। অভিযুক্তদের শনিবার ব্যাঙ্কশল আদালতে তোলা হবে।

 

.