Kolkata: রাতের শহরে শুটআউট, গুলিবিদ্ধ ব্যবসায়ী ভর্তি হাসপাতালে

 মিন্টোপার্কের কাছে চলল গুলি। গুলিবিদ্ধ হাওড়ার এক ব্যবসায়ী। 

Updated By: Sep 13, 2021, 10:27 AM IST
Kolkata: রাতের শহরে শুটআউট, গুলিবিদ্ধ ব্যবসায়ী ভর্তি হাসপাতালে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রাতের কলকাতায় শুটআউট। মিন্টোপার্কের কাছে চলল গুলি। গুলিবিদ্ধ হাওড়ার এক ব্যবসায়ী। রবিবার রাতে পার্কসার্কাস থেকে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন ব্যবসায়ী পঙ্কজ সিং (৩৮)। গাড়িতে ব্যবসায়ী সহ মোট চার জন ছিল। অভিযোগ, এজেসি বোস ফ্লাই ওভারের নিচে সিগন্যালে দাঁড়াতেই গাড়ি ঘিরে ফেলে বেশ কয়েকটি বাইক। 

প্রতিটি বাইকে তিনজন করে ছিল আততায়ী বলে অভিযোগ। একসঙ্গে চার-পাঁচটি বাইক ঘিরে ধরে ব্যবসায়ীকে। গাড়ি থেকে নেমে ব্যবসায়ীর সঙ্গে ধস্তাধস্তি হয় বলে শোনা যায়। তারপরেই আচমকা এক দুস্কৃতী চালায়। ব্যবসায়িক কারণে খুনের চেষ্টা বলে অভিযোগ।

আরও পড়ুন, By-Poll: ভবানীপুরে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন Mamata

ঘটনার তদন্ত করছে শেক্সপিয়ার সরণী থানার পুলিস। সূত্রের খবর, রবিবার রাতে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং কলকাতায় তার বন্ধুর বাড়ি পার্কসার্কাস থেকে রবীন্দ্র সদনের দিকে যাওয়ার সময় গোর্কি সদনের সামনে সিগন্যালে প্রায় পাঁচটি বাইকে তিনজন করে গাড়িটি ঘিরে দাঁড়ায়। এরপরই বচসা বাধে।গাড়ি থেকে নেমে যায় ব্যবসায়ী। তখন তার সঙ্গে ধস্তাধস্তি হয় বলে অভিযোগ।

সেই সময় একজন বন্দুক বের করে গুলি করে।সেই গুলি তাঁর ডান কাঁধে লাগে। সেই সময় গাড়িতে পঙ্কজ-সহ চার জন ছিল।তারাই পঙ্কজকে উদ্ধার করে CMRI হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন, Maa তুমি কার? বুদ্ধদেবের প্রকল্প, দাবি CPM-র; বাস্তবায়ন করেছেন মমতা, পাল্টা TMC

পঙ্কজের বন্ধুদের অভিযোগ, ব্যবসায়ী শত্রুতা ছিল। সেই কারণে খুনের চেষ্টা কি না জানা যাবে তদন্তের পরই। খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ। এই ব্যবসায়ীর প্রমোটিং-সহ একাধিক ব্যবসা রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.