Madan on Arjun: "অর্জুনকে বেশ সুন্দর দেখতে আগে বুঝিনি", BJP সাংসদের রূপে ভুললেন মদন?

মদনের গলায় অর্জুনের প্রশংসা শুনে 'থ' রাজনৈতিক বিশ্লেষকদের অনেকেই। বাড়ছে জল্পনা। 

Updated By: Apr 27, 2022, 07:30 PM IST
Madan on Arjun: "অর্জুনকে বেশ সুন্দর দেখতে আগে বুঝিনি", BJP সাংসদের রূপে ভুললেন মদন?
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: অর্জুন সিংয়ের (Arjun Singh) প্রশংসায় পঞ্চমুখ মদন মিত্র (Madan Mitra)। এতদিন বারাকপুরের সাংসদের বিরুদ্ধে তোপ দাগলেও, বুধবার হঠাৎ করে কামাহাটির বিধায়কের মুখে তাঁর সুখ্যাতি শোনা গেল।  

এদিন সিজিও কমপ্লেক্সে সিবিআই-এর (CBI) দফতরে হাজিরা দিতে এসেছিলেন মদন মিত্র  (Madan Mitra)। সেখানেই হঠাৎ করে অর্জুন সিং (Arjun Singh) সম্পর্কে ভাল ভাল কথা বলতে শুরু করেন তৃণমূল বিধায়ক। সম্প্রতি পাট শিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধেই সুর চড়িয়েছেন বিজেপি সাংসদ। পথে নেমে আন্দোলনেরও হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে মদন মিত্র  (Madan Mitra) বলেন, "ইংরেজিতে একটা কথা আছে 'বেটার লেট দ্যান নেভার'। এখন অর্জুন যদি সত্যি কথা বলে এবং ওর যদি মনে হয় যে, কেন্দ্র পশ্চিমবঙ্গকে বঞ্চনা করছে, কী কারনে বলেছে বলতে পারব না। ওদের হোয়াটস অ্যাপ গ্রুপও দেখলাম শুভেন্দু ছেড়ে দিয়েছে। হয়ত বিজেপি ছাড়া অন্য কোনও হোয়াটস অ্য়াপ করছে। সেটা আমি জানি না। আমি খুশি। আমরা যেটা দীর্ঘদিন ধরে বলছিলাম, বিজেপির একজন এমপি তাই মনে করেছেন।"

এরপর বারাকপুরের সাংসদ সম্পর্কে তিনি আরও বলেন, "এতদিন বাদে আমার কেন জানি না মনে হচ্ছে, অর্জুনকে বেশ সুন্দর দেখতে। আগে বুঝিনি। অর্জুনকে বেশ দেখতে ভাল, ফর্সা। আমি ভাবছি কাল থেকে অর্জুনের মতো সাদা শার্ট পড়ব। বেশ ভালো লাগছে।" 

বারাকপুর, কামারহাটি, ভাটপাড়ায় বিগত কয়েকটি ভোটে এই অর্জুন সিংয়ের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়েছিলেন মদন মিত্র। বুধবার তাঁরই গলায় অর্জুনের প্রশংসা শুনে 'থ' রাজনৈতিক বিশ্লেষকদের অনেকেই। বাড়ছে জল্পনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.