১৪ ঘণ্টা খাবার ও জল ছিল না রাজধানী এক্সপ্রেসে

ফের চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। এবার ডাউন দিল্লি-হাওড়া ভায়া পাটনা রাজধানী এক্সপ্রেসে। যাত্রীদের অভিযোগ, ট্রেন প্রায় চোদ্দ ঘণ্টা দেরিতে চললেও পর্যাপ্ত পরিমাণে খাবার ও জল পাওয়া যায়নি। এমনকী দায়িত্বে থাকা রেলকর্মীকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ যাত্রীদের।

Updated By: Dec 7, 2014, 11:21 AM IST
১৪ ঘণ্টা খাবার ও জল ছিল না রাজধানী এক্সপ্রেসে

কলকাতা: ফের চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। এবার ডাউন দিল্লি-হাওড়া ভায়া পাটনা রাজধানী এক্সপ্রেসে। যাত্রীদের অভিযোগ, ট্রেন প্রায় চোদ্দ ঘণ্টা দেরিতে চললেও পর্যাপ্ত পরিমাণে খাবার ও জল পাওয়া যায়নি। এমনকী দায়িত্বে থাকা রেলকর্মীকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ যাত্রীদের।

সময়সূচি অনুযায়ী শনিবার সকাল দশটা নাগাদ হাওড়া স্টেশনে পৌছনোর কথা ডাউন দিল্লি-হাওড়া ভায়া পাটনা রাজধানী এক্সপ্রেসের। কিন্তু কুয়াশার কারণে হাওড়া স্টেশনে প্রায় চোদ্দ ঘণ্টা দেরিতে পৌছয় ট্রেন। রবিবার হাওড়া স্টেশনে যখন ট্রেন পৌছয় ঘড়িতে তখন রাত বারোটা বেজে দশ। যাত্রীদের অভিযোগ, ট্রেনে পর্যাপ্ত পরিমাণে খাবার ও জল না থাকায় চূড়ান্ত অসুবিধায় পড়েছেন তাঁরা।

পূর্ব রেলের আধিকারিকরা জানিয়েছেন, ট্রেনটি দীর্ঘক্ষণ দেরিতে চলার কারণে সমস্যা হয়েছে ঠিকই, কিন্তু পানীয় জলের অভাবের কথা স্বীকার করেননি তারা। তাদের দাবি, ট্রেনটি পাটনায় পৌছনোর পর যাত্রীদের খাবার সরবরাহ করা হয়েছে।

 

.