শিবরাত্রির শুভেচ্ছা অভিষেকের, প্রেমে 'পাগল' দেব

 তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটে জানালেন মহা শিবরাত্রির শুভেচ্ছা। অন্যদিকে আজ 'ভ্যালেন্টাইনস ডে' নিয়ে মেতে টলি তারকা তথা ঘাঁটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

Updated By: Feb 14, 2018, 06:58 PM IST
শিবরাত্রির শুভেচ্ছা অভিষেকের, প্রেমে 'পাগল' দেব
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: মহাশিবরাত্রি এবং প্রেম দিবস, একই দিনে দুই উদযাপন, দুই পথে হাঁটলেন তৃণমূলের দুই সাংসদ। তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটে মহাশিবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন এদিন। অন্যদিকে, আজ 'ভ্যালেন্টাইনস ডে' নিয়ে মেতে রয়েছেন টলি তারকা তথা ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

শুধু প্রেম দিবসের সেলিব্রেশনই নয়, দেব তাঁর আগামী ছবি 'কবির'-এর প্রচারের জন্যও বেছে নিয়েছেন আজকের দিনটিকে। টুইটে দেব এন্টারটেনমেন্টের পক্ষ থেকে আজই রিলিজ করা হল 'কবির'-এর দ্বিতীয় পোস্টার। সেখানে এ ছবির মুখ্য দুই অভিনেতা- দেব এবং রুক্মিণী, দু'জনেরই নতুন লুক প্রকাশ করল দেব এন্টারটেনমেন্ট। 

আরও পড়ুন- স্বেচ্ছায় ধর্মান্তকরণ নাকি জোর করে? খবর করতে গিয়ে আক্রান্ত ২৪ ঘণ্টার সাংবাদিক

উল্লেখ্য, দেব প্রযোজিত এবং অভিনীত এই ছবি মুক্তি পাবে আগামী ১৩ এপ্রিল। প্রসঙ্গত 'কবির'-এর আগে 'চ্যাম্প' এবং 'ককপিট' নামের দুটি ছবির প্রযোজনা করেছে দেবের প্রোডাকশন 'দেব এন্টারটেনমেন্ট'।    

 

.