গরম স্পেশাল রেসিপি: লস্যি

উফ! কী প্রচণ্ডই না গরম পড়েছে। একটু বেলা বাড়লেই আর বাইরে বেরোনো যায় না এত রোদ। কিন্তু আবার বাইরে না বেরোলেও নয়। কাজের জন্য বেরোতেই হয়। এই সময়ে কোনও ভারী খাবার খেতেই ইচ্ছে করে না। বেশি মশলাদার খাবার খেলেই অবধারিত শরীর খারাপ। প্রচণ্ড রোদ গরম থেকে বাড়ি ফিরে কিংবা যেকোনও সময়েই যদি এক গ্লাস ঠাণ্ডা ঠাণ্ডা লস্যি পাওয়া যায়, তাহলে প্রাণটা জুড়িয়ে যায়। কী তাই তো?

Updated By: Apr 23, 2017, 06:05 PM IST
গরম স্পেশাল রেসিপি: লস্যি

ওয়েব ডেস্ক: উফ! কী প্রচণ্ডই না গরম পড়েছে। একটু বেলা বাড়লেই আর বাইরে বেরোনো যায় না এত রোদ। কিন্তু আবার বাইরে না বেরোলেও নয়। কাজের জন্য বেরোতেই হয়। এই সময়ে কোনও ভারী খাবার খেতেই ইচ্ছে করে না। বেশি মশলাদার খাবার খেলেই অবধারিত শরীর খারাপ। প্রচণ্ড রোদ গরম থেকে বাড়ি ফিরে কিংবা যেকোনও সময়েই যদি এক গ্লাস ঠাণ্ডা ঠাণ্ডা লস্যি পাওয়া যায়, তাহলে প্রাণটা জুড়িয়ে যায়। কী তাই তো?

চটজলদি বানিয়ে ফেলুন ‘এগ ফ্রায়েড রাইস’

রাস্তাঘাটেও এই সময়ে লস্যি প্রচুর পরিমানে বিক্রি হয়। আপনিও নিশ্চয়ই দোকান থেকে কিনে লস্যি খান? কিন্তু বাড়িতেই যদি মাত্র কয়েক মিনিটে নিজেই লস্যি বানিয়ে নিতে পারেন, তাহলে আর স্বাস্থ্যের কথা চিন্তা করতে হবে না। রাস্তার ধুলোও পেটে যাবে না। তাই এখনই শিখে নিন কীভাবে মাত্র ৫ মিনিটেই বাড়িতে বানিয়ে ফেলবেন ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল লস্যি। তাও আবার মাস্টার শেফ সঞ্জীব কাপুরের থেকে।

সহজেই শিখে নিন ‘চিকেন মাঞ্চুরিয়ান’

.