Odisha: চলন্ত বাসেই হার্ট অ্যাটাক চালকের! উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়েই প্রাণ বাঁচালেন ৬০ যাত্রীর...

Odisha: ৬০ জনেরও বেশি যাত্রীর প্রাণ বাঁচালেন এক বাস চালক। বাস চালানোর সময় ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হন, কিন্তু সময়মতো গাড়ি থামানোর পরই তিনি মারা যান।

Updated By: Jan 30, 2024, 06:22 PM IST
Odisha: চলন্ত বাসেই হার্ট অ্যাটাক চালকের! উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়েই প্রাণ বাঁচালেন ৬০ যাত্রীর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার ওডিশার বালাসোর জেলায় ৬০ জনেরও বেশি যাত্রীর প্রাণ বাঁচালেন এক বাস চালক। বাস চালানোর সময় ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হন, কিন্তু সময়মতো গাড়ি থামানোর পরই তিনি মারা যান বলে পুলিস জানিয়েছে। ভোরে ওডিশার বালাসোর জেলার পাতাপুর ছকে ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: Rahul on Nitish Kumar: 'নীতীশজিকে কোনও প্রয়োজন নেই, উনি কোথায় আটকে গিয়েছেন বুঝতে পারছি': রাহুল

ব্যথা অনুভব করার সঙ্গে সঙ্গে চালক রাস্তার পাশে বাস থামিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। আতঙ্কিত যাত্রীরা স্থানীয় লোকজনকে ডেকে পাঠায়, যারা শেখ আখতার নামে পরিচিত এই চালককে কাছের নীলগিরি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

অমিত দাস নামে এক যাত্রী জানিয়েছেন, ‘চালক হঠাৎ অসুস্থ হয়ে বাস থামিয়ে দেন। রাস্তার একপাশে গাড়ি থামার সঙ্গে সঙ্গে তিনি অজ্ঞান হয়ে যান। স্থানীয় লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।‘

আরও পড়ুন: Budget Session in Parliament: বাজেট অধিবেশনের আগে বিরোধী সাংসদের সাসপেনশন প্রত্যাহার!

পুলিশ জানিয়েছে যে পশ্চিমবঙ্গ থেকে পর্যটকদের নিয়ে বাসটি জেলার পাঁচলিঙ্গেশ্বর মন্দিরের দিকে যাচ্ছিল, তখনই ওই বাসের চালক হৃদরোগে আক্রান্ত হন। তবে চালকের উপস্থিত বুদ্ধির কারণেই প্রাণ বেঁচেছে এত গুলি মানুষের, এমনটাই মনে করছেন যাত্রীরা এবং পুলিস। দুঃখজনক ফলাফল সত্ত্বেও, যাত্রীরা এবং স্থানীয় বাসিন্দারা প্রয়াত ড্রাইভারকে তার দ্রুত সিদ্ধান্তের জন্য প্রশংসা করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের  AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.