Lok Sabha Election 2024: প্রথম দফার ভোট মিটতেই প্রয়াত বিজেপি প্রার্থী!

ফল ঘোষণা হতে এখনও ঢের দেরি। কবে? ৪ জুন। গতকাল শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ দেশের ২১ রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে ছিল প্রথম দফার লোকসভা ভোট। বাদ যায়নি যোগীর রাজ্য উত্তরপ্রদেশও। মোরাদাবাদ কেন্দ্রে বিজেপি প্রার্থী ছিলেন কুনওয়ার সর্ভেস সিং।

Updated By: Apr 20, 2024, 09:21 PM IST
Lok Sabha Election 2024: প্রথম দফার ভোট মিটতেই প্রয়াত বিজেপি প্রার্থী!

জি২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম দফার ভোট মিটতেই দুঃসংবাদ! প্রয়াত বিজেপি প্রার্থী কুনওয়ার সর্ভেস সিং। উত্তরপ্রদেশের মোরাদাবাদ কেন্দ্রে প্রার্থী ছিলেন তিনি।

আরও পড়ুন:  Doordarshan Logo Colour Change Row: ঐতিহ্যের নীল বদলে গেরুয়া 'দূরদর্শন', মোদীকে তুলোধোনা মমতার...

ফল ঘোষণা হতে এখনও ঢের দেরি। কবে? ৪ জুন। গতকাল শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ দেশের ২১ রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে ছিল প্রথম দফার লোকসভা ভোট। বাদ যায়নি যোগীর রাজ্য উত্তরপ্রদেশও। ভোট হয়ে গিয়েছে মোরাদাবাদ কেন্দ্রে।

মোরাদাবাদের বিজেপি বিধায়ক রীতেশ গুপ্তা জানিয়েছেন, আজ শনিবার হৃদরোগে আক্রান্ত হন লোকসভা ভোটে প্রার্থী কুনওয়ার সর্ভেস সিং। তাঁকে নিয়ে যাওয়া হয় দিল্লির এইমসে। কিন্তু শেষরক্ষা হয়। হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

স্রেফ মোরাবাদই নয়, প্রথম দফায় উত্তরপ্রদেশে ভোট হয়েছে আরও ৭ কেন্দ্রে। বিজনর, কাইরানা, মুজাফফরনগর, নাগিনা, সাহারানপুর, রামপুর এবং পিলভিট। মোরাদাবাদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ১২ জন।

আরও পড়ুন:  Justice For Neha: প্রেমের প্রস্তাবে না! নেহাকে দিনেদুপুরে ১০ বার ছুরির কোপ বর্বরের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.