MLA Slaps Voter: ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র? সরগরম চতুর্থ দফা...

MLA Slaps Voter: চলছে চতুর্থ দফার ভোট। তার মধ্যেই প্রভাবশালীর মস্তানির বিশ্রী চেহারা দেখলেন ভোটাররা। ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র। কোথায়?

Updated By: May 13, 2024, 03:48 PM IST
MLA Slaps Voter: ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র? সরগরম চতুর্থ দফা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলছে চতুর্থ দফার ভোট। তার মধ্যেই প্রভাবশালীর মস্তানির বিশ্রী চেহারা দেখলেন ভোটাররা। ভোটের লাইনে দাঁড়ানো ভোটারকেই কষিয়ে চড় এমএলএ'র। কেন? জানা গিয়েছে, সংশ্লিষ্ট বুথ-চত্বরে এসে ভোটারদের লাইনকে টপকে পোলিং বুথের দিকে এগিয়ে যাচ্ছিলেন ওই এমএলএ। তখন, সংশ্লিষ্ট ভোটার ভোটের লাইন থেকে এর প্রতিবাদ করেন। সে কথা কানে যেতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ওই এমএলএ। তিনি ফিরে এসে চড়াও হন ওই ভোটারের উপর।

আরও পড়ুন: Afghanistan: ভয়াবহ মেঘ-ভাঙা বৃষ্টি সঙ্গে তীব্র হড়পা! অতিবর্ষণ ও হঠাৎ-বন্যায় মৃত্যু প্রায় ৩৫০, বিস্তীর্ণ এলাকা কাদার নীচে...

এর একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় ওই এমএলএ-কে ভোটারটিকে চড়ের পর চড় মারতে দেখা যাচ্ছে। অন্ধ্রপ্রদেশের হায়দরাবাদের ঘটনা। টেনালি'র ওয়াইএসআর কংগ্রেসের এমএলএ এ শিবকুমার এই কাণ্ড ঘটিয়েছেন। তবে মার খেয়ে মার হজম করেননি ওই ভোটার। তিনিও এমএলএ-কে পাল্টা মারেন। তখন আবার এমএলএ-র সঙ্গীসাথীরা সকলে মিলে ভোটারের উপর চড়াও হন।

এরকম যখন ঘটছে, তখন কোনও নিরাপত্তাকর্মীকে দৌড়ে আসতে দেখা যায়নি। বরং ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা  অন্য ভোটাররাই এমএলএ-র সঙ্গীসাথীদের শান্ত করতে চেষ্টা করেন।

কেন এমএলএ এবং তাঁর সঙ্গীরা এরকম করলেন এর কোনও যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা দিতে পারেননি কেউই। তবে, গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এমএলএ-র কড়া সমালোচনা হচ্ছে। 

আরও পড়ুন: Israel Palestine Conflict: গাজায় ইজরায়েল হামলায় নিহত মানুষের সংখ্যা ৩৫ হাজার ছাড়িয়ে গেল, আহত প্রায় ৮০ হাজার! আর কত?

ওয়াইএসআর কংগ্রেস পার্টি এখন শাসকদল অন্ধ্রে। তাই তেলুগু দেশম পার্টির তরফে বলা হয়েছে, শাসকদল জানে যে, তারা হারছে, তাই এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। অন্য দিকে, ওয়াইএসআর কংগ্রেস পার্টির এক এমএলএ জানিয়েছেন, তাঁরা ভিডিয়োটি পরীক্ষা করে দেখছেন। তারপর যা বলার বলা হবে। তেলগু দেশম যথেষ্ট আশাবাদী যে, তারাই আসছে এবার ক্ষমতায়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.