Delhi: 'একদম ঠিক করেছি', বউকে শিক্ষা দিতেই বিয়ের আগের রাতে ছেলেকে কুপিয়ে খুন বাবার!

ছেলেকে খুনের জন্য ৭৫ হাজার টাকা দিয়ে ৩ জনকে ভাড়াও করে অভিযুক্ত বাবা। ছেলেকে খুনের জন্য তার মধ্যে কোনও অনুতাপের লক্ষ্মণ দেখা যায়নি। বরং সে দাবি করে যে, সে একদম ঠিক কাজ করেছে।

Updated By: Mar 9, 2024, 12:17 PM IST
Delhi: 'একদম ঠিক করেছি', বউকে শিক্ষা দিতেই বিয়ের আগের রাতে ছেলেকে কুপিয়ে খুন বাবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের বাকি কয়েক ঘণ্টা। রাত পোহালেই বিয়ে। তার আগেই বাবার হাতে নৃশংসভাবে খুন ছেলে! ছেলের মুখে, বুকে ১৫ বার কোপায় বাবা। জিম প্রশিক্ষক ২৯ বছরের তরতাজা ছেলেকে নিজে হাতে কুপিয়ে খুন করে বাবা। দক্ষিণ দিল্লির হাড়হিম করা এই ঘটনায় শিরদাঁড়া দিয়ে বয়ে যায় হিমশীতল স্রোত। অবশেষে পুলিসের হাতে অভিযুক্ত বাবা গ্রেফতার হতেই সামনে এল খুনের চাঞ্চল্যকর মোটিভ। 

বউকে শিক্ষা দিতেই ছেলেকের খুন বাবার! পুলিস সূত্রে এমনটাই জানা গিয়েছে। ৫৪ বছরের অভিযুক্ত বাবা, ছেলেকে খুনের পরই পালিয়ে যায়। তদন্তে নেমে জয়পুর থেকে বাবাকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতকে জিজ্ঞাসাবাদ করতেই সামনে আসে খুনের আসল কারণ। জেরায় অভিযুক্ত স্বীকার করে যে, তাকে ছেড়ে চলে গিয়েছিল তাঁর স্ত্রী। তাই সেই স্ত্রীকে শিক্ষা দিতেই ছেলেকে খুন করেছে সে। এমনকি এই খুনের জন্য ৪ মাস ধরে পরিকল্পনা করেছিল সে। 

ধৃতের নাম রাং লাল। ৬-৭ ফেব্রুয়ারি নাগাদ সে খুনটি করে। তারপর পালিয়ে যায়। রাত সাড়ে ১২টা নাগাদ পুলিস নিহত জিম প্রশিক্ষক গৌরব সিংঘলের পরিবারের কাছ থেকে ফোন পায়। খবর পেয়ে পুলিস যখন যায়, তখন রক্তে ভেসে যাচ্ছে ঘর। তার মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে গৌরব সিংঘলের দেহ। সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিস। তদন্তে নেমে পুলিস জানতে পারে যে, স্ত্রী ও ছেলের সঙ্গে সম্পর্ক ভালো ছিল না বাবা রাং লালের। তাই বউকে শিক্ষা দিতেই ছেলেকে খুন করে সে। এমনকি সে এমন সতর্কভাবে খুনের পরিকল্পনা করে যাতে কেউ টেরও না পায়। ছেলেকে খুনের জন্য ৭৫ হাজার টাকা দিয়ে ৩ জনকে ভাড়াও করে সে।

পুলিস জানিয়েছে, যে রাতে গৌরব খুন হন, সেই রাতেও বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এমনকি কথা কাটাকাটির সময় বাবাকে চড় পর্যন্ত মারে গৌরব। যাতে ভিতরে ভিতরে প্রচণ্ড আক্রোশ জমা হয় রাং লালের। তারপরই খুন! পুলিস জানিয়েছে, জেরার সময় ধৃতের মধ্যে তার কৃতকর্মের জন্য কোনও অনুতাপের লক্ষ্মণ দেখা যায়নি। বরং সে দাবি করে যে, সে একদম ঠিক কাজ করেছে। 

পুলিসকে সে আরও জানিয়েছে যে, "ছেলের ব্যয়বহুল জীবনধারণ ও তাকে সবসময় অমান্য করার জন্য সে ছেলের উপর অখুশি ছিল। কিন্তু তার স্ত্রী সবসময় ছেলেকেই সমর্থন করত। যেটা তাকে আরও চরম হতাশ করে।" রাং লালকে গ্রেফতার করার সময় তার কাছ থেকে ৫০ লাখ টাকার গয়না ও নগদ ১৫ লাখ বাজেয়াপ্ত করে পুলিস। এগুলো সঙ্গে নিয়েই পালিয়েছিল সে।

আরও পড়ুন, Bengaluru Cafe blast: বার বার পোশাক বদলানো, বেঙ্গালুরু বিস্ফোরণে সন্দেহভাজন মূল অভিযুক্ত চড়েছিল বাসে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.