Wife Cut Off Husband's Private Part: ​জোর করে সঙ্গমের চেষ্টা, স্বামীর যৌনাঙ্গ ছিন্নভিন্ন করল স্ত্রী

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের টিকামগড়ে।

Updated By: Dec 14, 2021, 06:37 PM IST
Wife Cut Off Husband's Private Part: ​জোর করে সঙ্গমের চেষ্টা, স্বামীর যৌনাঙ্গ ছিন্নভিন্ন করল স্ত্রী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: জোর করে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন স্বামী। আর তাতেই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে বসলেন স্ত্রী। ধারালো অস্ত্র দিয়ে কেটে দিলেন স্বামীর যৌনাঙ্গ। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের টিকামগড়ে। ২৪ বছর বয়সী এক মহিলা তার ২৬ বছরের স্বামীর গোপনাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলেছেন বলে অভিযোগ। মর্মান্তিক ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অফিসার ত্রিবেন্দ্র ত্রিবেদী জানিয়েছেন যে বিনোদ রাজপুত নামে ওই ব্যক্তি জোর করে তার স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছিল। যার কারণে খড়গহস্ত হয়েছেন স্ত্রী এবং ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে দেয়।

আরও পড়ুন, Lakhimpur Kheri: 'পুরোটাই পরিকল্পিত খুন', মন্ত্রীর ছেলের বিরুদ্ধে 'খুনের চেষ্টা'র ধারা যোগের আবেদন SIT-এর

পুলিস অফিসার ত্রিবেন্দ্র ত্রিবেদী বলেন, 'এই দম্পতির বিয়ে হয় ২০১৯ সালে। মাঝে উভয়ের মধ্যে সম্পর্কের অবনতি হয়। ফলে তাঁরা আলাদা থাকছিলেন বেশ কিছুটা সময়। ঘটনাটি ঘটেছে ৭ ডিসেম্বর রাতে। কিন্তু বিনোদ ১৩ ডিসেম্বর জাটারা থানায় অভিযোগ করেন। এরপরই প্রকাশ্যে আসে ঘটনাটি।  বিনোদ একটি প্রাইভেট ডাক্তারের কাছে তার চিকিৎসা করানোর পর এখন সুস্থ হয়েছেন।'

স্বামীর অভিযোগ, তিনি বিবাহিত স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন, তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে স্ত্রী। এবং তাঁর যৌনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেয়। যদিও স্বামীর বিরুদ্ধে অভিযোগ, তিনি স্ত্রীর সঙ্গে জোরপূর্বক সঙ্গম করতে চেয়েছিলেন।  ৭ ডিসেম্বর রাতে টিকমগড় জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে জাটারা থানার রামনগরে। সোমবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.