রামলীলায় আজ মমতার অভিষেক, সঙ্গী আন্না

Last Updated: Wednesday, March 12, 2014 - 13:08

তৈরী রামলীলা ময়দান। আজ যৌথ জনসভা আন্না হাজারে- মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা মঞ্চে থাকবেন মিঠুন চক্রবর্তীও। আন্না হাজারের সঙ্গে প্রচারে সর্বত্র যেতে পারবেন না তৃণমূলনেত্রী। সেক্ষেত্রে প্রচারে প্রধান মুখ হবেন মিঠুনই।

দিল্লির রামলীলা ময়দান জুড়ে এখন চূড়ান্ত ব্যস্ততা। আজ, বুধবার এখানেই যৌথ জনসভা করবেন আন্না হাজারে ও মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রথম রাজধানীর ঐতিহাসিক রামলীলা ময়দানে সভা করছেন তৃণমূল নেত্রী। যেখানে মূল বক্তা হিসাবে থাকবেন আন্না হাজারে। তবে মমতা বন্দ্যোপাধ্যায়, আন্না হাজারে ছাড়াও সভা মঞ্চে থাকবেন মিঠুন চক্রবর্তী। আন্না হাজারের সঙ্গে দেশের সব জায়গায় প্রচারে যেতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। মিঠুন চক্রবর্তীই সেক্ষেত্রে হবেন দলের প্রচারের প্রধান মুখ।

রামলীলা ময়দানের সমাবেশের শেষমূহুর্তের প্রস্তুতির তদারকিতে রয়েছেন রাজ্যসভার দুই তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় এবং ডেরেক ও ব্রায়ান। সমাবেশ সফল করতে চেষ্টার কসুর করছেন না তৃণমূল নেতারা। তাঁদের দাবি, রাজধানীর বুকে বুধবারের সমাবেশে অন্তত এক লক্ষ মানুষের জমায়েত হবে।

অন্নার সঙ্গে যৌথভাবে সভা করলেও তৃণমূলের রাজনৈতিক পরিচিতিকে টিম আন্নার থেকে সামান্য হলেও আলাদা রাখতে চাইছেন তৃণমূল নেত্রী। তাই সভায় হাজির স্বেচ্ছাসেবী ও কর্মীদের টুপিতে লেখা থাকবে ম্যায় হু আন্না। কিন্তু হাতে রাখা থাকবে ঘাসফুলের ছবি দেওয়া পতাকা।



First Published: Wednesday, March 12, 2014 - 08:09


comments powered by Disqus