Mamata Banerjee: বকেয়া আদায়ে এবার ৪৮ ঘণ্টা ধরনায় মমতা

এমনকী ময়দান চত্বরে মঞ্চ বাধার কাজও শুরু হয়ে গিয়েছে। সেই মঞ্চেরই পিছনে আলাদা ঘর তৈরি হয়েছে। যেখান থেকে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Feb 1, 2024, 05:42 PM IST
Mamata Banerjee: বকেয়া আদায়ে এবার ৪৮ ঘণ্টা ধরনায় মমতা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন একশো দিনের কাজ-সহ কেন্দ্রীয় প্রকল্পের বকেয়া অর্থের দাবিতে ১ তারিখ পর্যন্ত অপেক্ষা করবেন তিনি ৷ এর মধ্যে কোনও ইতিবাচক জবাব না পেলে ২ ফেব্রুয়ারি থেকে ধরনায় বসবেন বাংলার মুখ্যমন্ত্রী ৷ হলও তাই। বুধবার মালদহ এবং মুর্শিদাবাদ থেকে তৃণমূল নেত্রী ও বাংলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, শুক্রবার থেকে কলকাতার রেড রোডে তিনি ধরনায় বসবেন তিনি। 

আরও পড়ুন, Kolkata Book Fair: অবিশ্বাস্য! কত টাকার বই বিক্রি হল এবার মেলাপ্রাঙ্গণ থেকে, জানেন?

একশো দিনের কাজের জন্য পাওনা টাকা থেকে বাংলা যে বঞ্চিত হচ্ছে তা নিয়ে আগেও মুখ খুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বহুবার বহু মঞ্চ থেকে ধরনার হুঁশিয়ারি দেন তিনি। এবার ৪৮ ঘণ্টা লাগাতার ধরনায় বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে আগামী ২ ফেব্রুয়ারি দুই বর্ধমান জেলা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সাংগঠনিক বৈঠক করবেন ৷ তবে এবার রাজপথে বসেই এই জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠক করবেন তিনি ৷

প্রসঙ্গত, বুধবার মালদার সভাতেও একলা লড়ার বার্তা দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুখ্যমন্ত্রী গতকাল বলেন, "অনেক দল আছে, যারা ভোটের সময় কুহু কুহু করে আসে। আমরা একাই লড়ব। বিজেপিকে ভারতে যদি কেউ হারাতে পারে, তো সেটা তৃণমূল-ই পারবে। বিজেপির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে তৃণমূল।" একইসঙ্গে ইন্ডিয়া জোট ভাঙার দায় সিপিআইএম-এর ঘাড়েও চাপান তৃণমূল নেত্রী। কংগ্রেসের সঙ্গে জোট ভাঙার জন্য বামেদের দায়ি করেন মমতা। 

জোট প্রসঙ্গে মমতা বলেন, "আমি কংগ্রেসকে বললাম, তোমাদের কোনও বিধায়ক নেই, আমি মালদায় ২টো আসন দিচ্ছি। আমরা-ই জিতিয়ে দেব। কিন্তু ওরা বলল, না। আমাদের অনেক চাই। আমি বললাম, একটাও দেব না। তুমি আগে সিপিআইএমের সঙ্গ ছাড়ো।" 

আরও পড়ুন, Rahul Gandhi | Bharat Jodo Nyay Yatra: ন্যায় যাত্রায় রাহুলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সেলিম-সুজন-শতরূপের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.