Train Accident: ফের দুর্ঘটনা, মোষের ধাক্কায় এবার লাইনচ্যুত যাত্রীবাহী ট্রেন...

দুর্ঘটনার ঘটল সেই ওড়িশায়। হতাহতের কোনও খবর নেই।

Updated By: Nov 9, 2023, 04:22 PM IST
Train Accident: ফের দুর্ঘটনা, মোষের ধাক্কায় এবার লাইনচ্যুত যাত্রীবাহী ট্রেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের রেল দুর্ঘটনা। কীভাবে? মোষের ধাক্কায় এবার লাইনচ্যুত যাত্রীবাহী ট্রেন! হতাহতের কোনও খবর নেই। ঘটনাস্থল, সেই ওডিশা।

আরও পড়ুন:  Sampark Kranti Express: ছটফটিয়ে মারা গেলেন যুবক, দেহ নিয়ে ৬০০ কিমি ছুটল 'বেপরোয়া' ট্রেন!

রেল সূত্রে খবর,  ঘড়িতে তখন প্রায় সাড়ে ছ'টা। গতকাল, বুধবার সন্ধ্যায় ওডিশার সম্বলপুর স্টেশনের কাছে একটি মোষের সঙ্গে ধাক্কা লাগে ঝাড়সুগুদা-সম্বলপুর প্যাসেঞ্জার স্পেশাল ট্রেনের। লাইনচ্যুত হয়ে যায় চারটি বগি। যাত্রীরা অবশ্য নিরাপদেই ছিলেন। তবে দুর্ঘটনার মৃত্যু হয় মোষটির।

খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছ রেলের পদস্থ আধিকারিকরা। মোষের দেহ সরিয়ে পরিষ্কার করা হয় লাইন। প্রায় ঘণ্টা দুয়েক পর ফের গন্তব্যের উদ্দেশে রওনা দেয় ঝাড়সুগুদা-সম্বলপুর প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন।

ব্যবধান মাস পাঁচেকের। জুন মাসে ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেছিল ওডিশায়। সেবার বালাসোরের বাহানগা বাজার স্টেশনের স্টেশনের কাছে মালগাড়ির ধাক্কায় লাইনচ্যুত হয়ে গিয়েছিল আপ শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস। প্রাণ হারিয়েছিলেন ৩০০ জন। আহত বহু। 

আরও পড়ুন:  BSF Jawan Killed: সাম্বায় পাক রেঞ্জারের নির্বিচার গুলি, শহিদ ১ বিএসএফ জওয়ান

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.