Konnagar: রবিনসন স্ট্রিটের ছায়া কোন্নগরের নবগ্রামে, বৃদ্ধের মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে!

মা-মেয়ে কারও কথা থেকে বোঝা যায়নি কবে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

Updated By: May 1, 2024, 06:03 PM IST
Konnagar: রবিনসন স্ট্রিটের ছায়া কোন্নগরের নবগ্রামে, বৃদ্ধের মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে!

বিধান সরকার: রবিনসন স্ট্রিটের ছায়া এবার হুগলির কোন্নগরের নবগ্রামে। নবগ্রামের বিমা সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী বছর ৭৮ বছরের তারকেশ্বর চক্রবর্তীর বাড়ি থেকে হঠাৎই দুর্গন্ধ ছড়াতে থাকে। তারপরই এলাকার মানুষজন পুলিস ও  স্থানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কানাইপুর ফাঁড়ির পুলিস। 

পুলিস এসে দরজা খুলতেই দেখে তারকেশ্বর বাবু মৃত অবস্থায় পড়ে রয়েছে। আর তাঁর মৃতদেহ আগলে বাড়িতে বসে রয়েছেন স্ত্রী ও কন্যা। ঠিক কবে তিনি মারা গিয়েছেন, সেই বিষয়ে এখনও পর্যন্ত সঠিকভাবে কেউ-ই বলতে পারেননি। কারণ বাড়িতে বৃদ্ধ তারকেশ্বর বাবু, তাঁর স্ত্রী ও মেয়ে থাকতেন। স্ত্রী ও মেয়ে মানসিকভাবে অসুস্থ। তাই তাঁদের কথা থেকে বোঝা যায়নি কবে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

বন্ধ ঘরে বৃদ্ধ গৃহকর্তার পচাগলা মৃতদেহ আগলে বসে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও কন্যা। ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিস। মঙ্গলবার দুর্গন্ধ ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তীব্র দুর্গন্ধে নাজেহাল স্থানীয় বাসিন্দারা তখন দুর্গন্ধের উৎসের খোঁজ করতে শুরু করেন। তারপরই তাঁরা দেখেন যে তারকেশ্বর বাবুর বাড়ি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। 

স্থানীয় বাসিন্দারা বলছেন, এই ঘটনার সঙ্গে রবিনসন স্ট্রিটের মিল রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। কী কারণে, কবে প্রাক্তন বিমা কর্মীর মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই তা স্পষ্ট করে জানা যাবে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন, Jalpaiguri: শ্রমিক তুমি কার! মে দিবসের অনুষ্ঠানেও তৃণমূল Vs তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.