Sandeshkhali | PM Modi: সন্দেশখালির মহিলাদের সঙ্গে এবার কথা বলবেন মোদী!

'প্রধানমন্ত্রীর সঙ্গে যদি তাঁরা দেখা করতে যান, অবশ্য়ই দেখা করাব', বললেন  বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Updated By: Feb 22, 2024, 05:53 PM IST
Sandeshkhali | PM Modi: সন্দেশখালির মহিলাদের সঙ্গে এবার কথা বলবেন মোদী!

রাজীব চক্রবর্তী: দোরগোড়ায় লোকসভা ভোট। সন্দেশখালির মহিলাদের সঙ্গে এবার কথা বলবেন স্বয়ং মোদী! সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  CBSE: স্কুলশিক্ষায় আসছে অকল্পনীয় বদল! এবার ক্লাস নাইন থেকে পরীক্ষা দেওয়া যাবে বই দেখেই...

লোকসভা ভোটে বিজেপির 'হাতিয়ার' সন্দেশখালি। কলকাতায় স্রেফ ৩ দিনে ধরনা কর্মসূচি নয়, রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ৭ মার্চ বারাসতে উত্তর ২৪ পরগনা জেলা মহিলা বিজেপি-র সমাবেশে যোগ দেবেন তিনি। সেই সভাতেই সন্দেশখালির মহিলাদের সঙ্গে কথা বলার ইচ্ছাপ্রকাশ করেছে মোদী। তাঁদের বারাসতে আনার নির্দেশ দিয়েছেন বঙ্গ বিজেপি নেতাদের।

আরও পড়ুন:  J&K ex-governor Satya Pal Malik: কেন্দ্রের বিরুদ্ধে মুখ খুললেই সিবিআই! এবার বিপাকে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন গভর্নর

বিজেপি রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'প্রধানমন্ত্রীর সঙ্গে যদি তাঁরা দেখা করতে যান, অবশ্যই দেখা করাব। তাঁদের ইচ্ছা বা মর্জির উপর আমরা নির্ভর করছি।  আমরা এর সমাধান চায়। এই যে গ্রামে গ্রামে স্বেচ্ছাচার, শুধু সন্দেশখালিতে শেখ শাহাজাহান আছে, এমন নয়। একটা শেখ শাহাজাহানকে গ্রেফতার করতে পারছে না। এই শেখ শাহাহাজান, শিবু হাজরা.. আমরা সাংবাদিক সম্মেলন করেছিলাম। মাদকের কারবার নিয়ে। তখন আমার বিরুদ্ধে মানহানির মামলা করেছিল। এখন তো সব আস্তে আস্তে সামনে আসছে'।

সুকান্তের দাবি, 'গ্রামে গ্রামে শেখ শাহাজাহানরা রয়েছে। সেই শেখ শাহাজাহানের নাম হয়তো গুলশন মল্লিক হয়ে যাচ্ছে পাঁচলাতে। যিনি প্রকাশ্য়ে বলছেন, আমি সন্দেশখালি করব পাঁচলাকে। মহিলারা অত্যাচারিত, শোষিত হচ্ছে তৃণমূল নেতাদের দ্বারা। আমরা, বাংলার মা-বোনেদের তৃণমূল কংগ্রেস নামক নরক যন্ত্রনা থেকে মুক্তি দিতে চাই। প্রধানমন্ত্রীও সেজন্য আসছেন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.