গরম জল নিয়ে বিবাদ, স্ত্রীকে 'তিন তালাক' স্বামীর

তিনটি শব্দে ভাঙল ১৬ বছরের দাম্পত্য  

Updated By: Dec 19, 2021, 04:44 PM IST
গরম জল নিয়ে বিবাদ, স্ত্রীকে 'তিন তালাক' স্বামীর

নিজস্ব প্রতিবেদন: আইন করে তিন তালাক (Triple Talaq) নিষিদ্ধ করেছে কেন্দ্রীয় সরকার। কিন্তু তারপরেও দেশে তিন তালাকের  (Triple Talaq) ঘটনা ঘটে চলেছে। ঠিক যেমনটা হয়েছে উত্তরপ্রদেশের জাহাঙ্গিরাবাদের সদরুদ্দিনপুর গ্রামে। অভিযোগ সামান্য গরম জল নিয়ে ঝামেলার জেরে সেখানে স্ত্রীকে তিন তালাক দিয়েছে এক ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘ ১৬ বছর ধরে সংসার করছে ওই দম্পতি। তাঁদের ৫টি সন্তানও রয়েছে। সবচেয়ে ছোট সন্তানের বয়স ২ বছর। মহিলার অভিযোগ, বিয়ের কয়েক বছর পর থেকেই অত্যাচার করত স্বামী। মানসিক অত্যাচারের মধ্যেই দীর্ঘ ১৬ বছর সংসার করছেন তিনি। চলতি সপ্তাহে ওষুধ খাওয়ার জন্য স্বামীকে গরম জল দেন ওই মহিলা। এরপরই ঝামেলা শুরু করে অভিযুক্ত। অভিযোগ, বাকবিতণ্ডা চরমে পৌঁছলে স্ত্রীকে উদ্দেশ্য করে তিনবার 'তালাক' উচ্চারণ করে অভিযুক্ত। তিন তালাক (Triple Talaq) দেওয়ার দাবি করে।

এরপরই পুলিসের দ্বারস্থ হন মহিলা। ন্যায় বিচার চেয়ে স্বামীর নামে অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তার খোঁজ চলছে।   

আরও পড়ুন: ওমিক্রন আতঙ্কের মাঝেই বড় সাফল্য ভারতের

আরও পড়ুন: Nagaland-এ দীর্ঘতম পথ অতিক্রম করে চিকিৎসা সরবরাহ পৌঁছে দিল ড্রোন

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

.