Telangana Rape: নৃশংস! 'ধর্ষণ' করে গৃহবধূকে 'খুন', মৃতদেহের সঙ্গে ফের 'যৌনচার'

পুলিস সূত্রে খবর, বর্বরোচিত কাজের পর, মহিলার গা থেকে সমস্ত গয়না খুলে চম্পট দেয় অভিযুক্ত। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। ১১ মে, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। 

Updated By: May 12, 2022, 12:28 PM IST
Telangana Rape: নৃশংস! 'ধর্ষণ' করে গৃহবধূকে 'খুন', মৃতদেহের সঙ্গে ফের 'যৌনচার'
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: এক বর্বরোচিত ঘটনার সাক্ষী থাকল তেলেঙ্গনা। এক গৃহবধূকে ধর্ষণ করে খুন এবং তারপর মৃতদেহের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। গোটা ঘটনায় স্তম্ভিত পুলিস-প্রশাসন থেকে শুরু করে সাধারণ মানুষ। 

ঘটনাটি ঘটেছে, হায়দরাবাদ থেকে ৫০ কিলোমিটার দূরে চটুপ্পাল শহরে। জানা গিয়েছে, গৃহবধূর স্বামী একটি কলেজে নিরাপত্তারক্ষীর কাজ করেন। স্বামীর সঙ্গে থাকতেন ওই গৃহবধূ। অভিযোগ, দীর্ঘদিন ধরেই মহিলার উপর নজর রাখছিল ২৫ বছরের অভিযুক্ত যুবক। গত সোমবার, ৯ মে সুযোগ বুঝে মহিলার উপর হামলা চালায় সে। প্রথমে, খুনের হুমকি দিয়ে মহিলাকে ধর্ষণ করে। ১ ঘণ্টার মধ্যে মহিলাকে খুনও করে সে। এরপরও আশ না মেটায়, মহিলার মৃতদেহকে পর্যন্ত লালসার শিকার করে অভিযুক্ত।   

পুলিস সূত্রে খবর, মহিলার সঙ্গে বর্বরোচিত কাজের পর, তাঁর গা থেকে সমস্ত গয়না খুলে নেয় অভিযুক্ত। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। ১১ মে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে মহিলার গয়না উদ্ধার হয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.