Uttar Pradesh: মাঝ রাতে মোবাইলে পর্ন, উত্তেজনায় বোনকেই ধর্ষণ তরুণের...

Uttar Pradesh Incident: উত্তরপ্রদেশের কাসগঞ্জ এলাকার এক তরুণ পর্নোগ্রাফি দেখে উত্তেজনার বশে তাঁর পাশে শুয়ে থাকা বোনকে ধর্ষণ করে। শুধুমাত্র ধর্ষণ নয়, বোনকে খুন করারও অভিযোগ ওই তরুণের বিরুদ্ধে। খুনের ঘটনাটি ঘটেছে ৩ জানুয়ারি রাতে। 

Updated By: Feb 6, 2024, 04:45 PM IST
Uttar Pradesh: মাঝ রাতে মোবাইলে পর্ন, উত্তেজনায় বোনকেই ধর্ষণ তরুণের...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আজকাল সকলের হাতেই স্মার্ট ফোন। আর তাই সকলের হাতের নাগালেই দেশ বিদেশের সব জিনিস। সেরকমই স্মার্ট ফোনের কারণে আজকাল মানুষের পর্নোগ্রাফি দেখার হারও বেড়েছে। এবার সেই পর্নোগ্রাফির কারণেই এক নাবালিকাকে হতে হল খুন।

আরও পড়ুন: Subhas Sarkar: বঞ্চিত হবেন আদিবাসীরা! '৩ প্রকল্পে সই করেনি রাজ্য', দাবি কেন্দ্রের...

উত্তরপ্রদেশের কাসগঞ্জ এলাকার এক তরুণ পর্নোগ্রাফি দেখে উত্তেজনার বশে তাঁর পাশে শুয়ে থাকা বোনকে ধর্ষণ করে। শুধুমাত্র ধর্ষণ নয়, বোনকে খুন করারও অভিযোগ ওই তরুণের বিরুদ্ধে। খুনের ঘটনাটি ঘটেছে ৩ জানুয়ারি রাতে। ইতিমধ্যেই সঞ্জুকে গ্রেফতার করেছে পুলিস।

অভিযুক্ত এই তরুণের নাম সঞ্জু। বয়স ১৯। এবং তাঁর বোন ১৭ বছর। গত বছর তাঁদের বাবা মারা যান। মায়ের সঙ্গেই থাকত দুই ভাই-বোন। ৩ তারিখ রাতে মা না থাকায় একই ঘরে ঘুমাচ্ছিলেন তাঁরা। রাতে সঞ্জু পর্নো ভিডিয়ো দেখা শুরু করে, এবং উত্তেজনার বশে পাশে শুয়ে থাকা বোনকেই ধর্ষণ করে সে। যাতে সেই কথা ছড়িয়ে না পড়ে, তাই শ্বাসরোধ করে মেরেও ফেলে বোনকে।

আরও পড়ুন: Uttarakhand UCC Bill: সরকারকে জানাতে হবে লিভ ইনের কথা, তা না হলে জেল-জরিমানা

তারপরই বোনের দেহ ফেলে পালায় সঞ্জু। পরেরদিন তাঁদের কাকা বাড়িতে এসে দেখেন নাবালিকার মৃতদেহ। তখনই সঞ্জুর বিরুদ্ধে অিযোগ দায়ের করেন তিনি। গ্রেফতার হওয়ার পর, প্রথমে এই অপরাধের কথা সঞ্জু অস্বীকার করলেও, পরে তিনি জানান তিনি তাঁর বোনকে ধর্ষন এবং খুনে করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.