WATCH: ভয়ংকর দৃশ্য! চার-পাঁচটি বাঘ ঘিরে ফেলেছে পর্যটকদের! তারপর?

A Tiger Clinging Onto Tourist Bus: এই প্রাণীটিকে নিয়ে কৌতূহল অপার এবং অপ্রতিরোধ্য বলেই মানুষ বার বার ছুটে যায় জঙ্গলের পরিবেশে। সে জানে বন্যেরা বনে সুন্দর। তাই বনের পরিবেশে বাঘ দেখবে বলে বনে ছুটে যায় সে। সেখানে জিপে চেপে বা হাতির পিঠে চেপে জঙ্গলসাফারি করে।

Updated By: Jun 5, 2023, 01:31 PM IST
WATCH: ভয়ংকর দৃশ্য! চার-পাঁচটি বাঘ ঘিরে ফেলেছে পর্যটকদের! তারপর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঘ ভয়ংকর সুন্দর প্রাণী। তাকে মানুষ যেমন ভয় পায়, তেমনই তার বিষয়ে মানুষের মনে কৌতূহলও অপার। কৌতূহল অপার এবং অপ্রতিরোধ্য বলেই মানুষ বার বার ছুটে যায় জঙ্গলের পরিবেশে বাঘ দেখবে বলে। সে জিপে চেপে বা হাতির পিঠে চেপে জঙ্গলসাফারি করে। 

আরও পড়ুন: Coromandel Express Accident: লাইনচ্যুতির রহস্য! কেন ট্রেন বারবার 'ডিরেলড' হয়ে মারণ সব দুর্ঘটনা ঘটাচ্ছে...

সেই রকম বাসনা নিয়েই একদল ট্যুরিস্ট গিয়েছিলেন জঙ্গলে। আরণ্যক পরিবেশের থ্রিলটা পেতে। কিন্তু যদি এমন হয়, আপনি যাকে দেখতে গিয়েছেন, উল্টে সে-ই আপনাকে দেখতে চলে এল! প্রায় সেরকমই ঘটনা ঘটেছে। এ সংক্রান্ত একটি ভিডিয়ো শেয়ার করেছেন সংশ্লিষ্ট পর্যটক। সেটি ভাইরালও হয়েছে। 

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, চার-পাঁচটি বাঘ ঘিরে ধরেছে একটি ট্যুরিস্ট বাসকে। শুধু ঘিরে ধরাই নয়, সেই বাসটির দেওয়ালে থাবা তুলে দিয়ে দাঁড়িয়ে পড়ে দলের সব চেয়ে বড় বাঘটি। রীতিমতো ভয়-জাগানো দৃশ্য। বাসটি অবশ্য দেরি করেনি। সে চলতে শুরু করে। কিন্তু বাস চলতে শুরু করলেও বাস-আঁকড়ে দাঁড়িয়ে থাকা বাঘটি চট করে ছাড়ে না বাসটিকে, সে খানিকটা চলেও যায়। তবে বাস গতি বাড়িয়ে  দিলে শেষ পর্যন্ত সে নিবৃত্ত হয়। তবে অন্য একটি বাঘকে দেখা যায়, সেটি বাসের পিছনে পিছনে চলছে। তবে খানিকটা গিয়ে সে-ও অবশেষে হাল ছেড়ে দেয়। 

আরও পড়ুন: Coromandel Express Accident: লুপ লাইন কাকে বলে? এটিই কি করমণ্ডল এক্সপ্রেসকে দুর্ঘটনার দিকে টেনে নিয়ে গেল?

সেই ভিডিয়ো দেখে বহু মানুষ বহু ভাবে রিয়্যাক্ট করেছেন। কেউ লিখছেন-- 'অ্যাডভেঞ্চার নট ফর দ্য উইক', কেউ লিখেছেন 'হা ঈশ্বর... ওরা (বাঘগুলি) বোধ হয় ভেবেছিল এগুলো ওদের খাবার মিলস অন হুইলস'! 

তবে এই ঘটনাটা কোন জঙ্গলে কবে টেছে সেটা এখনও জানা যায়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.