ATK Mohun Bagan: 'ব্রেক দ্য মার্জার'! ক্লাবের সামনে সমর্থকদের বিক্ষোভ

"মোহনবাগান আজ পর্যন্ত নিজের জোরে এএফসি কাপ খেলার সুযোগ পায়নি।" 

Updated By: Sep 12, 2021, 06:19 PM IST
ATK Mohun Bagan: 'ব্রেক দ্য মার্জার'! ক্লাবের সামনে সমর্থকদের বিক্ষোভ

 

নিজস্ব প্রতিবেদন: এটিকে-র (ATK) সঙ্গে মোহনবাগানের (Mohun Bagan) গাঁটছড়া ভাঙতে হবে। এই দাবিতেই  রবির বিকালে মোহনবাগান ক্লাব তাঁবুর সামনে ১৫০-২০০ সমর্থক বিক্ষোভ দেখালেন।  পোস্টার, ব্যানার ও ক্লাবের পতাকা নিয়ে হাজির হয়েছিলেন তাঁরা। এখন প্রশ্ন, কেন বাগানের একদল সমর্থক চাইছেন এটিকে-র থেকে বেরিয়ে নিজেদের পরিচয় নিয়ে আইএসএল খেলতে?

আরও পড়ুনISL: ভারতীয় ফুটবলে বড়ো খবর, FIFA 22-এ আসছে ISL

দিন কয়েক আগে মোহনবাগান দলের অন্যতম ডিরেক্টর উৎসব পারেখ সবুজ-মেরুন সমর্থকদের আবেগে বিরাট আঘাত এনেছিলেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "মোহনবাগান আজ পর্যন্ত নিজের জোরে এএফসি কাপ খেলার সুযোগ পায়নি।" এই মন্তব্যের পরেই শয়ে শয়ে সমর্থকদের মনে প্রতিবাদের আগুন ধিকি ধিকি করে জ্বলতে শুরু করে দেয়। এই মন্তব্যের প্রতিবাদেই সমর্থকরা ক্লাব তাঁবুর সামনে বিক্ষোভ করেন। এদিন সমর্থকরা জানিয়ে দেন যে, তাঁদের আবেগে আঘাত করা হয়েছে। দ্রুত এই মার্জার ভাঙার দাবি জানান তাঁরা। তা নাহলে ভবিষ্যতে তাঁরা বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন বলেও হুমকি দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.