ISL: ভারতীয় ফুটবলে বড়ো খবর, FIFA 22-এ আসছে ISL

২০১৯ সালে FIFA Mobile-এ ISL-এর অন্তর্ভুক্তি হয়

Updated By: Sep 11, 2021, 09:00 PM IST
ISL: ভারতীয় ফুটবলে বড়ো খবর, FIFA 22-এ আসছে ISL

নিজস্ব প্রতিবেদন: ১লা অক্টোবর আসতে চলেছে EA SPORTS-এর FIFA 22। ভারতের ফুটবলপ্রেমীদের জন্য সুখবর। FIFA 22-এ অন্তর্ভুক্ত হতে চলেছে ইন্ডিয়ান সুপার লীগ (ISL)। 

সদ্য প্রকাশিত পেয়েছে FIFA 22-এর সম্পূর্ণ টিম তালিকা। সেখানেই প্রকাশ পেয়েছে FIFA 22-এ ISL-এর ১১টি ক্লাব ও তাদের সকল কিট অন্তর্ভুক্ত হতে চলেছে। ২০২১-২২ হতে চলেছে ইন্ডিয়ান সুপার লীগ (ISL)-এর ৮ম মরশুম। ২০১৯ সালে FIFA Mobile-এ ISL-এর অন্তর্ভুক্তি হয়। FIFA 22-এ ISL-এর অন্তর্ভুক্তি ভারতীয় ফুটবলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এরফলে ভারতের gaming community যার মধ্যে সিংহভাগ যুবসম্প্রদায় তাদের কাছে ভারতীয় ক্লাব ফুটবলের গুরুত্ব বাড়বে। নিজেদের পরিচিত মাঠ এবং খেলোয়াড় নিয়ে তারা খেলতে পারবে FIFA 22। এছাড়াও বিশ্বের ফুটবলপ্রেমীদের কাছে ভারতীয় ক্লাব ফুটবলের পরিচিতি ঘটাতে এবং সমর্থক বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে FIFA 22।

আরও পড়ুন: Manchester United: আজই অভিষেক, প্রথম ১১য় রোনাল্ডো

ISL-এর মুখপাত্র জানিয়েছেন "ভারতের প্রিমিয়ার ফুটবল লিগ, ISL-এর অভিষেক হতে চলেছে FIFA 22-এ। আমরা উচ্ছ্বসিত এবং গর্বিত। FIFA গেমিং প্ল্যাটফর্ম ISL এবং তার ১১ টি ক্লাবের জন্য একটি অনন্য সুযোগের করে দিয়েছে যেখানে দ্রুত বাড়তে থাকা বিশ্বব্যাপী ফ্যান বেসের চাহিদা পূরণে সক্ষম হবে এই নবীন লীগ। এই মরসুমে লিগের জন্য ডিজিটাল ISL অভিজ্ঞতা একটি বড় ঘটনা"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.