যুবরাজকে নিয়ে গব্বরের পোস্ট! হুবহু টুকে দিলেন বাংলাদেশের ব্যাটসম্যান

মজার ঘটনা ঘটালেন বাংলাদেশের ব্যাটসম্যান সৌম্য সরকার।

Updated By: Jun 15, 2019, 05:26 PM IST
যুবরাজকে নিয়ে গব্বরের পোস্ট! হুবহু টুকে দিলেন বাংলাদেশের ব্যাটসম্যান

নিজস্ব প্রতিবেদন : ১৭ বছরের লম্বা কেরিয়ার। যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটে আবেগের আরেক নাম। তাঁর বর্ণময় ক্রিকেট কেরিয়ার কমবয়সী ক্রিকেটারদের কাছে উদাহরণের মতো। গত সোমবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন যুবি। অবসরবেলায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ক্রিকেটের অনেক ক্রিকেটার। ইতিমধ্যে যুবরাজ সিংকে অবসর জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্তরাও। কেউ বলেছেন, যুবরাজ তোমাকে আমরা খুব মিস করব। কেউ আবার বলেছেন, এতগুলো বছর আমাদের অসাধারণ ক্রিকেট উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।

আরও পড়ুন-  ম্যাঞ্চেস্টারের আকাশ মেঘলা, ভারত-পাকিস্তান ম্যাচ না হলে ক্ষতি প্রায় ১৪০ কোটি টাকা

বিদায়বেলায় যুবরাজ সিংকে শুভেচ্ছা জানিয়েছিলেন শিখর ধাওয়ান। গব্বর জানিয়েছেন, যুবরাজকে দেখে তিনি উদ্বুদ্ধ হয়েছেন। যুবরাজ সিং যে তাঁকে গাইড করেছেন সে কথাও টুইট করে জানিয়েছেন গব্বর। আর এতগুলো বছর ধরে অনুপ্রেরণা জোগানো জন্য যুবিকে ধন্যবাদ জানিয়েছিলেন ভারতীয় ওপেনার। গব্বর টুইট করে লিখেছেন, যুবি পাজি, তোমার ভালবাসা, সমর্থন ও পথ প্রদর্শনের জন্য অনেক ধন্যবাদ। আমার দেখা অন্যতম সেরা বাঁ-হাতি ব্যাটসম্যান তুমি। আমি সব সময় তোমার স্টাইল ও ব্যাটিং টেকনিস অনুসরণ করার চেষ্টা করেছি। তোমার থেকে অনেক কিছু শিখেছি। তোমার আগামী পথের জন্য অনেক শুভকামনা রইল। 

আরও পড়ুন-  ICC World Cup 2019: আহত 'ভারতীয় বোলারকে' জার্সি উপহার দিলেন ওয়ার্নার

এত পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু মজার ঘটনাটা ঘটালেন বাংলাদেশের ব্যাটসম্যান সৌম্য সরকার। তিনি শিখর ধাওয়ানের টুইট টুকে দিলেন হুবহু। যুবরাজ সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করলেন সৌম্য। তার পর যুবিকে নিয়ে শিখরের করা টুইটটি পুরো কপি-পেস্ট করে দিলেন। 

.