Ashok Bhattacharya: ঋদ্ধিমানের ইস্য়ুতে অশোকের চিঠি! 'প্রিয়' সৌরভকে কী লিখলেন তিনি?

সৌরভের সঙ্গে অশোকের দীর্ঘদিনের পারিবারিক সম্পর্ক

Updated By: Feb 21, 2022, 07:57 PM IST
Ashok Bhattacharya: ঋদ্ধিমানের ইস্য়ুতে অশোকের চিঠি!  'প্রিয়' সৌরভকে কী লিখলেন তিনি?

নিজস্ব প্রতিবেদন: ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) নিয়ে তোলপাড় ভারতীয় ক্রিকেট। দেশের সর্বকালের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটার ঋদ্ধি। কিন্তু বিন্দুমাত্র ভদ্রতা ও সৌজন্য বোধ না দেখিয়েই ইন্ডিয়ার টেস্ট টিম থেকে তাঁকে ছেঁটে ফেলা হয়েছে। এরপর থেকেই বিতর্কের ঝড় উঠেছে। নিজেদের ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্য়াচের টেস্ট টিমে জায়গা হয়নি ঋদ্ধির। শিলিগুড়ির 'পাপালি'র সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারেননি বর্ষীয়ান বাম নেতা অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। একরাশ দুঃখ আর হতাশা নিয়ে এবার তিনি চিঠি লিখলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

সৌরভের সঙ্গে অশোকের দীর্ঘদিনের পারিবারিক সম্পর্ক। প্রতিনিয়ত যোগাযোগ রয়েছে দু'জনের। সোমবার শিলিগুড়ির প্রাক্তন মেয়র সৌরভকে চিঠি দিয়ে লেখেন, "প্রিয় সৌরভ, শ্রীলঙ্কা সফরে ভারতী ক্রিকেট টিমে উইকেটরক্ষক হিসাবে ঋদ্ধিমান সাহাকে না দেখতে পেয়ে, কিছুটা হতাশা থেকেই তোমাকে এই চিঠি লেখা। তোমার মতো ঋদ্ধিমান (আমাদের পাপালি) নিয়েও আমাদের গর্ব। তোমাদের নিয়েই বাংলার আবেগ। ঋদ্ধিমানের টিম থেকে বাদ পড়াটা আমাদের কাছে খুবই দুঃখের। যেমন দুঃখ পেয়েছিলাম তুমিও যখন বঞ্চনা ও ষড়যন্ত্রের শিকার হয়েছিল। তোমার কাছে সমগ্র শিলিগুড়ি তথা উত্তরবঙ্গবাসীর একটাই অনুরোধ, ঋদ্ধিমান সাহার ভারতীয় ক্রিকেট টিম থেকে বাদ পড়ার বিষয়টি পুনঃবিবেচনা করা যায় কিনা তা দেখার। একেবারেই ব্যক্তিগতভাবে তোমাকে এই চিঠিটি লেখা। শুভেচ্ছা সহ- তোমার অশোকদা।" সৌরভ যদিও ঋদ্ধিমানের বিষয়টি নির্বাচকদের ওপরেই ছেড়ে দিয়েছেন। কোনও মন্তব্য করেননি তিনি।

আরও পড়ুন: BCCI On Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! তদন্ত করবে বিসিসিআই

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! সৌরভের হস্তক্ষেপ দাবি শাস্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.