Ashton Agar: 'পাকিস্তানে এলে বেঁচে ফিরবেন না', অজি ক্রিকেটার পেলেন মৃত্যুর হুমকি!

পাক সফরে এসেই অজি ক্রিকেটার পেলেন মৃত্যুর হুমকি!

Updated By: Mar 1, 2022, 01:04 PM IST
Ashton Agar: 'পাকিস্তানে এলে বেঁচে ফিরবেন না', অজি ক্রিকেটার পেলেন মৃত্যুর হুমকি!

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। দুই দেশ পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ খেলবে। আগামী ৪ মার্চ অর্থাৎ শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম টেস্টে মুখোমুখি পাকিস্তান-অস্ট্রেলিয়া (Pakistan vs Australia)। ২৪ বছর পর অজিদের এই বহু প্রতীক্ষিত সফরের শুরুতেই শোরগোল। অস্ট্রেলিয়ার বাঁ-হাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার (Ashton Agar) পেলেন মৃত্যুর হুমকি! যা কার্যত নড়িয়ে দিয়েছে দুই দেশের ক্রিকেটীয় বোর্ডকে।

সোশ্যাল মিডিয়ায় অ্যাস্টনের পার্টনার ম্যাডেলিনকে যে মেসেজ করা হয়েছে, সেখানে একটি জায়গায় লেখা হয়েছে,  "এই সতর্ক বার্তা আপনার স্বামী অ্যাস্টন অ্যাগারের জন্য়। সে যদি পাকিস্তান সফরে আসে তাহলে আর বেঁচে ফিরবেন না।" যদিও এই হুমকিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ ক্রিকেট অস্ট্রেলিয়া। অজি ক্রিকেট বোর্ডের এক আধিকারিক এই বিষয়ে বলেন, "সোশ্যাল মিডিয়া পোস্টের ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এই মেসেজের বিষয়বস্তু ও প্রকৃতি তদন্ত করে দেখেছে পিসিবি, সিএ ও দুই দেশের সরকারি নিরাপত্তা এজেন্সি। এরকম সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য ব্যাপক নিরাপত্তা পরিকল্পনা রয়েছে। এ ক্ষেত্রে কোনও ঝুঁকি নেই। এর বেশি কিছু এই মুহূর্তে বলা হবে না।" 

গত রবিবার অজি দল পাকিস্তানে পা রেখেছে। অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন প্যাট কামিন্স (Pat Cummins) যদিও পাকিস্তানে এসে নিরাপত্তা নিয়ে যথেষ্ট সন্তুষ্ট। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আমি পাকিস্তানে এসে অত্যন্ত নিরাপদ অনুভব করছি। পাকিস্তান ক্রিকেট বোর্ড আমাদের দারুণ খেয়াল রাখছে। বিমানবন্দরে পা রাখার পর থেকে হোটেলে আসা পর্যন্ত পর্যাপ্ত নিরাপত্তায় ব্যবস্থা চোখে পড়েছে। ম্যাচ এবং ট্রেনিং বাদে আমরা হোটেলেই থাকছি। অত্যন্ত স্বাচ্ছন্দ্য বোধ করছি। আমরা ভাগ্যবান যে, প্রচুর নিরাপত্তারক্ষী আমাদের ঘিরে রেখেছে।" পাকিস্তান আগেই জানিয়ে দিয়েছে যে, নিরাপত্ত সংক্রান্ত ইস্যুতে কোনওরকম আপোস করা হবে না।

আরও পড়ুন: Russia-Ukraine War: ইউক্রেনে হামলার জের, বিশ্ব ফুটবলে রাশিয়াকে ব্যান FIFA ও UEFAর

আরও পডুনVirat Kohli's 100th Test: মাইলস্টোন ম্যাচে মোহালি দর্শকশূন্য! হতাশ সুনীল গাভাসকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.