Cristiano Ronaldo: তলানিতে থাকা আল বাতিনের বিরুদ্ধে অবিশ্বাস্য জয়! কী লিখলেন রোনাল্ডো?

১৭ মিনিটে গোল করে আল বাতিনকে এগিয়ে দেন রেনজো লোপেজ। তবে এতে লাভ হয়নি। কারণ ম্যাচের শেষ ১২ মিনিট অবিশ্বাস্য এক নাটকীয়তায় ভরা ছিল। অতিরিক্ত সময়ের ৩ মিনিটে গোল করে আল নাসেরেকে সমতায় ফেরান আব্দুলরহমান ঘারিব। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 4, 2023, 02:17 PM IST
Cristiano Ronaldo: তলানিতে থাকা আল বাতিনের বিরুদ্ধে অবিশ্বাস্য জয়! কী লিখলেন রোনাল্ডো?
আল নাসের জিতলেও গোল পেলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবকিছু ঠিকঠাক থাকলে সৌদি প্রো লিগের (Saudi Pro League) এই ম্যাচে আল নাসের (Al Nassar FC) ও দলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) হার ছিল শুধু সময়ের অপেক্ষা। কিন্তু ফুটবল দেবতা যে সি আর সেভেন-এর (CR 7) জন্য অন্য প্লট ভেবে রেখেছিলেন। লিগ টেবিলের তলানিতে থাকা আল বাতিনের (Al Batin FC) বিরুদ্ধে ৯০ মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল আল নাসের। তবে পরের ১২ মিনিট অতিরিক্ত সময় খেলা যে ঘুরে যাবে, সেটা কে জানত! 

১৭ মিনিটে গোল করে আল বাতিনকে এগিয়ে দেন রেনজো লোপেজ (Renzo Lopez)। তবে এতে লাভ হয়নি। কারণ ম্যাচের শেষ ১২ মিনিট অবিশ্বাস্য এক নাটকীয়তায় ভরা ছিল। অতিরিক্ত সময়ের ৩ মিনিটে গোল করে আল নাসেরেকে সমতায় ফেরান আব্দুলরহমান ঘারিব (Abdulrahman Ghareeb)। এখানেই কিন্তু শেষ নয়। 

সেই গোল হওয়ায় সংযুক্ত সময় একটু বাড়ার সঙ্গে নাটকের আরও বাকি ছিল। এবং সেটা একেবারে শেষ লগ্নে। অ্যাডেড টাইমের ১২ মিনিটে মহম্মদ আল ফাতিলের (Mohammed Al-Fatil) গোলে এগিয়ে যায় আল নাসের। তার ঠিক ২ মিনিট পর ফের গোল পায় আল নাসের। এবার গোলদাতা মহম্মদ মারান (Mohammed Maran)। ফলে নিশ্চিত হারের মুখে থাকা ম্যাচে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে আল নাসের দুর্দান্ত জয় পায়। 

এমন দারুণ জয়ের পর মাঠেই একপ্রস্থ সেলিব্রেশেন সেরে আল নাসের। এমনকি ম্যাচের শেষে সোশ্যাল মিডিয়াতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রোনাল্ডো। তিনি লিখেছেন, 'খেলা শেষ হওয়ার আগে মুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখতে হবে। এগিয়ে চলো।’

আরও পড়ুন: Shane Warne 1st Death Anniversary: 'Bowling Shane...' দুনিয়াকে কাঁদিয়ে দেওয়া ‘শতাব্দীর সেরা ডেলিভারি’র শিল্পীর প্রয়াণের এক বছর

আরও পড়ুন: Virushka, BGT 2023: অন্য ভক্তদের সঙ্গে মাটিতে বসে মহাকাল মন্দিরে পুজো দিলেন বিরুষ্কা, ভাইরাল হল ভিডিয়ো

জয়ের পর রোনাল্ডোর মতো একইভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আল নাসেরের কোচ রুডি গার্সিয়াও (Rudi Garcia)। টুইটারে তিনি লিখেছেন, ‘কি এক দৃশ্য! বাঁধভাঙা আবেগ! প্রথমার্ধের পরিস্থিতি বদলে দিতে আমরা মানসিকভাবে বদ্ধপরিকর ছিলাম। এটা একটা দলের জয় এবং এই জয়ের পর বোঝা যাচ্ছে ফুটবলাররা কতটা মরিয়া ছিল।" 

এমন অবিশ্বাস্য জয়ের পর চলতি সৌদি প্রো লিগে শীর্ষেই থাকল আল নাসের। ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪৬। দ্বিতীয় স্থানে থাকা আল–ইতিহাদের পয়েন্ট ৪৪। আর আল নাসেরের কাছে হারা আল–বাতিন ১৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতেই থেকে গেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.