Shoaib Akhtar: 'ভারতীয় সাংবাদিকরাই আমাকে বলেছিল কোহলি বাধ্য় হবে অধিনায়কত্ব ছাড়তে'!

চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন শোয়েব আখতার।

Updated By: Jan 25, 2022, 06:15 PM IST
Shoaib Akhtar: 'ভারতীয় সাংবাদিকরাই আমাকে বলেছিল কোহলি বাধ্য় হবে অধিনায়কত্ব ছাড়তে'!
বিস্ফোরক শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন: শোয়েব আখতার (Shoaib Akhtar) তাঁর ইউটিউব চ্যানেলে চাঞ্চল্যকর কথা বলেছেন। প্রাক্তন পাক কিংবদন্তি জোরে বোলার বলেছেন যে, তাঁকে ভারতীয় সাংবাদিক বন্ধুরাই জানিয়েছিল যে, বিরাট কোহলি (Virat Kohli) বাধ্য় হবে ক্য়াপ্টেনসি!কোহলি টি-২০ ক্যাপ্টেনসি ছাড়ার পরে তাঁকে ওয়ানডে দলের অধিনায়কত্ব কেড়ে নেয়ে বিসিসিআই (BCCI)। এরপর কোহলি টেস্ট অধিনায়কত্বও ছেড়ে দেন।
 
আখতার বলেছেন, "ভারতীয় দল এখন একটা চূড়ায় দাঁড়িয়ে আছে। অতীতের সব ভুলে এগিয়ে যেতে হবে। তবে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে আমি কিছু বলতে চাই। আমি যখন দুবাইতে ছিলাম তখন ভারতের কিছু সাংবাদিক বন্ধু আমাকে বলেছিল যে, কোহলির সঙ্গে ঠিক কী হতে চলেছে! আর সেটাই হয়েছে। ওরা বলেছিল কোহলি বাধ্য হবে টেস্ট ক্য়াপ্টেনসি ছাড়তে। সেটাই হলো। আমি ওই সাংবাদিকদের নাম বলব না।"

আরও পড়ুন: Neeraj Chopra: পরম বিশিষ্ট সেবা পদকে সম্মানিত হচ্ছেন সুবেদার নীরজ চোপড়া

অন্য়দিকে ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রীরও ভূয়সী প্রশংসাও করেন আখতার। তাঁর সংযোজন, "রবি শাস্ত্রী দারুণ কাজ করেছেন।  ভারতীয় দলের একজন বাবার মতো চরিত্র চাই। কোহলি ও শাস্ত্রী ম্যানেজমেন্টের অংশ ছিল। এখন বেরিয়ে গিয়েছে। ভারত ভেঙে পড়েছে পারফরম্য়ান্সের বিচারে। এতে কী বোঝা যায়? দল কি বিভক্ত হয়ে গিয়েছে? সবাই কি একত্রে দেশের জন্য খেলছে না? এই প্রশ্নগুলোর উত্তর দিতে হবে। দলে একটা দ্বন্দ্ব তৈরি হয়েছে। এটা দেখা যাচ্ছে। এটা দেখতে হবে এখান থেকে বেরিয়ে আসার জন্য ম্যানেজমেন্ট কী ভূমিকা পালন করে!" আখতার এও মনে করেন যে, বিরাটের বিয়ে করাটাই ঠিক হয়নি! বিয়ের জন্যই নাকি তাঁর ক্রিকেটের ওপর চাপ পড়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.