French Open 2022: ছিটকে গেল Rohan Bopanna-Andrega Klepac জুটি, মিক্সড ডাবলসে ভারতের আশা শেষ

দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিল রোহন বোপান্না (Rohan Bopanna) ও আন্দ্রেজা ক্লেপাক (Andrega Klepac) জুটি। এই বিভাগ থেকে আগেই বিদায় নিয়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)।  

Updated By: May 30, 2022, 08:43 PM IST
French Open 2022: ছিটকে গেল Rohan Bopanna-Andrega Klepac জুটি, মিক্সড ডাবলসে ভারতের আশা শেষ
হারের পর বিপক্ষের সঙ্গে হাত মেলাচ্ছেন রোহন বোপান্না ও আন্দ্রেজা ক্লেপাক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি ফরাসি ওপেনের (French Open 2022) মিক্সড ডাবলসে ভারতের আশা শেষ হয়ে গেল। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিল রোহন বোপান্না (Rohan Bopanna) ও আন্দ্রেজা ক্লেপাক (Andrega Klepac) জুটি। এই বিভাগ থেকে আগেই বিদায় নিয়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)। তবে পুরুষ ডাবলসের কোয়ার্টার ফাইনালে রোহন বোপান্না-ম্যাটওয়ে মিডলকাপ জুটি এখনও আশা দেখাচ্ছেন।

রোহন বোপান্না এবং তাঁর স্লোভেনিয়ান পার্টনার আন্দ্রেজা ক্লেপাক হেরে গেলেন চেক প্রজাতন্ত্রের লুসি হার্ডেকা (Lucie Hradecka) এবং ইকুয়েডরের গঞ্জালো এসকোবার (Gonzalo Escobar) জুটির কাছে। ১ ঘণ্টা ১৮ মিনিটের টানটান লড়াইয়ের পরে হার মানলেন বোপান্নারা। খেলার ফল বোপান্না-ক্লেপাক জুটির বিরুদ্ধে ৭ (৭)-৬ (২), ৬-৪।

 

প্রথম সেটে দুই পক্ষের কেউ কারুর সার্ভ ব্রেক করতে পারেননি। বলা ভাল টাইব্রেকারেও খেলার ফল ছিল একটা সময় ২-২। সেখান থেকে পরপর পাঁচটি পয়েন্ট খুইয়ে বিপক্ষের কাছে প্রথম সেট হেরে যায় বোপান্না-ক্লেপাক জুটি।

দ্বিতীয় সেটের প্রথমেই বোপান্না-ক্লেপাক জুটির সার্ভ ভেঙে দেয় হার্ডেকা-এসকোবার জুটি। সেখান থেকে ম্যাচে আর ফেরত আসতে পারেনি ভারত-স্লোভাক জুটি।

অন্যদিকে সানিয়া মির্জা-ইভান ডডিচ জুটিও হেরে ছিটকে গিয়েছে মিক্সড ডাবলস বিভাগ থেকে। ৬-৪, ৬-৩ ফলে তাদের হারিয়ে দেন ব্রাজিলিয়ান জুটি বিয়াট্রিজ হাদাদ মাইয়া এবং ব্রুনো সোয়ারেস জুটি। ১ ঘণ্টা ১৫ মিনিটের লড়াইয়ে পর হার স্বীকার করে নেন টেনিস সুন্দরী।  

আরও পড়ুন: Gujarat Titans, IPL Final 2022: হুড খোলা বাসে আহমেদাবাদ মাতাল Hardik-এর বিজয়ী দল, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: IPL 2022 Final, GT vs RR: চ্যাম্পিয়ন হয়ে Shreys-এর KKR-কে কী জবাব দিল Hardik-এর Gujarat Titans

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.