Wriddhiman Saha-Sachin Tendulkar: ঋদ্ধিমান পিছনে ফেলে দিলেন সচিনকে!

আইপিএল রানের বিচারে ঋদ্ধি টপকে গেলেন মাস্টার ব্লাস্টারকে। সচিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৪০ ম্যাচ খেলে ২৩২৪ রান করেছেন তাঁর কেরিয়ারে। সেখানে এখন ঋদ্ধির রান সংখ্যা ২৩৯১ হয়ে গেল

Updated By: May 15, 2022, 09:49 PM IST
Wriddhiman Saha-Sachin Tendulkar: ঋদ্ধিমান পিছনে ফেলে দিলেন সচিনকে!
ঋদ্ধিমান টপকে গেলেন সচিনকে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে। জবাবে গুজরাত ৫ বল বাকি থাকতেই  সাত উইকেটে ম্যাচ জিতে নেয় গুজরাত। সৌজন্যে ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) অপরাজিত ৫৭ বলে ৬৭ রানের ইনিংস। আর এই ইনিংসের সুবাদেই বাংলার উইকেটকিপার-ব্যাটার টপকে যান কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)।

আইপিএল রানের বিচারে ঋদ্ধি টপকে গেলেন মাস্টার ব্লাস্টারকে। সচিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৪০ ম্যাচ খেলে ২৩২৪ রান করেছেন তাঁর কেরিয়ারে। সেখানে এখন ঋদ্ধির রান সংখ্যা ২৩৯১ হয়ে গেল। গুজরাত টাইটান্স ( Gujarat Titans) এবার ১.৯০ কোটি টাকায় দলে নিয়েছে। প্রথম পাঁচ ম্যাচে তাঁর জায়গা ছিল ডাগ আউটে। যোগ্যতা থাকলেও তাঁকে ফের একবার 'ব্রাত্য' করে রাখা হয়েছিল। কিন্তু তারপর থেকে ঋদ্ধি বুঝিয়ে দেন যে, তিনি ফুরিয়ে যাননি।

আরও পড়ুন: Exclusive, Andrew Symonds Death: 'Monkey Gate' কান্ডে সাইমন্ডন্সের পাশে দাঁড়ায়নি অজি ক্রিকেট বোর্ড, বিস্ফোরক মন্তব্য করলেন Robert Craddock

আরও পড়ুন Matheesha Pathirana: 'জুনিয়র মালিঙ্গা'য় মজলেন ধোনি! বিরাট ভবিষ্যদ্বাণী কিংবদন্তির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.