Harbhajan Singh: 'ওর বল খেলা কঠিন হবে!' ভারতীয় বোলারের প্রশংসায় ভাজ্জি

ওয়াশিংটন সুন্দরে মোহিত হরভজন সিং।

Updated By: Feb 7, 2022, 07:05 PM IST
Harbhajan Singh: 'ওর বল খেলা কঠিন হবে!' ভারতীয় বোলারের প্রশংসায় ভাজ্জি
ওয়াশিংটন সুন্দরে মোহিত হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ (India vs West Indies, 1st ODI) অবলীলায় ৬ উইকেটে জিতে নেয় ভারত। সৌজন্যে টিম ইন্ডিয়ার দুই স্পিনার-যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। চাহাল-সুন্দরের ঘূর্ণিতে উইন্ডিজ মাত্র ১৭৬ রান তুলেছিল স্কোরবোর্ডে। ১০ ওভারে ৪৯ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন চাহাল। ৯ ওভারে ৩০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন সুন্দর। দীর্ঘদিন পর জাতীয় দলে প্রত্যাবর্তন করে নিজের ছাপ রেখেছেন সুন্দর। আর সুন্দরের বোলিংয়ে মোহিত প্রাক্তন কিংবদন্তি স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সম্প্রচারকারী চ্যানেলে হরভজন বলেন, "সুন্দরের সঙ্গে শেষবার কথা হয়েছিল আবু ধাবিতে। আমি ওকে বলেছিলাম, ওর বল স্পিন করাতে শুরু করলে খেলা কঠিন হবে। আজ আমি খুব খুশি। ও বল স্পিন করিয়েছে। যখন প্রথম বলই সামনে থেকে স্পিন করে কোনও ব্যাটারই স্বাচ্ছন্দ্য বোধ করে না। বল স্পিনারের হাতে থাকা মানেই তাঁর কাজ বল স্পিন করানো। কিন্তু যখন আমার টি-২০ ফরম্যাটে খেলি, স্পিনে বড় শট মারা যায়, এটা মাথার মধ্যে ঢুকে গিয়েছে। বল স্পিন করলেই উইকেট পাওয়া যাবে। ফাস্ট বোলাররাও সোজা বল করে।"

আরও পড়ুন: IPL 2022, Dinesh Karthik: কেকেআরের প্রাক্তন অধিনায়ক চাইছেন এবার ধোনির টিমে খেলতে!

আগামী বুধবার সিরিজের দ্বিতীয় ওয়ানডে, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে আগামী শুক্রবার। তিনটি ম্যাচই আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। কোভিড আবহে কোনও ঝুঁকি না নিতেই এমন সিদ্ধান্ত বোর্ডের। গুজরাট ক্রিকেট সংস্থা জানিয়ে দিয়েছে যে, মাঠে দর্শকের প্রবেশাধিকার নেই। ফাঁকা গ্যালারিতেই হবে রোহিত-পোলার্ড দ্বৈরথ। ওয়ানডে সিরিজের পর্ব মিটলে কলকাতার ইডেন গার্ডেন্সে তিন ম্যাচের টি-২০ সিরিজ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.