প্রজ্ঞান ওঝার বাংলায় থাকা নিয়ে রীতিমত অনিশ্চয়তা তৈরি

সাইরাজ বাহুতুলেকে ফের বাংলা দলের কোচের পদে রাখা নিয়ে খুব একটা খুশি নন সিএবি কর্তারা। তবে সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলির মুখের উপর কেউ কোনও কথা বলতে পারেননি সাইরাজকে নিয়ে। কিন্তু বাংলা দলের বাঁহাতি স্পিনার প্রজ্ঞান ওঝাকে নিয়ে তীব্র আপত্তি রয়েছে সিএবি কর্তাদের। তাকে বেকার বয়ে বেড়ানোর মানে হয় না বলেই মনে করছেন তারা। এই কর্তাদের সিংহভাগই মনে করছেন প্রজ্ঞানের পিছনে একগাদা টাকা ঢালার মানে হয় না।

Updated By: Apr 21, 2017, 09:37 AM IST
প্রজ্ঞান ওঝার বাংলায় থাকা নিয়ে রীতিমত অনিশ্চয়তা তৈরি

ওয়েব ডেস্ক: সাইরাজ বাহুতুলেকে ফের বাংলা দলের কোচের পদে রাখা নিয়ে খুব একটা খুশি নন সিএবি কর্তারা। তবে সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলির মুখের উপর কেউ কোনও কথা বলতে পারেননি সাইরাজকে নিয়ে। কিন্তু বাংলা দলের বাঁহাতি স্পিনার প্রজ্ঞান ওঝাকে নিয়ে তীব্র আপত্তি রয়েছে সিএবি কর্তাদের। তাকে বেকার বয়ে বেড়ানোর মানে হয় না বলেই মনে করছেন তারা। এই কর্তাদের সিংহভাগই মনে করছেন প্রজ্ঞানের পিছনে একগাদা টাকা ঢালার মানে হয় না।

আরও পড়ুন শাহরুখ থেকে রজনীকান্ত, সচিনের বায়োপিকের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সবাই

তার উপর হায়দরাবাদ প্রজ্ঞানকে ফিরিয়ে নিতে চাইছে। এই সুযোগটাই ব্যবহার করা উচিত বলে তারা মনে করছেন। এই অবস্থায় কিন্তু প্রজ্ঞান ওঝার থাকা নিয়ে রীতিমত অনিশ্চয়তা তৈরি হল। তার উপর মনোজ তেওয়ারির পরিবর্তে যদি সুদীপ চ্যাটার্জির মতন নতুন কাউকে বাংলার নেতৃত্বে আনা হয় তাহলে প্রজ্ঞানের থাকাটা আরও কঠিন হতে পারে।

আরও পড়ুন  মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস

.