IND vs SA | World Cup 2023: ২৫০০ টাকার টিকিট বিক্রি হচ্ছিল ১১ হাজারে! বাকিটা বুঝে নিল কলকাতা পুলিস

IND vs SA World Cup 2023 match tickets worth 2500 were being sold for 11000: প্রায় চারগুণেরও বেশি দামে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্য়াচের টিকিট বিক্রি করছিলেন এক ব্য়ক্তি। হাতেনাতে ধরে ফেলল কলকাতা পুলিস।

Updated By: Oct 31, 2023, 07:43 PM IST
IND vs SA | World Cup 2023: ২৫০০ টাকার টিকিট বিক্রি হচ্ছিল ১১ হাজারে! বাকিটা বুঝে নিল কলকাতা পুলিস
তুঙ্গে টিকিটের চাহিদা, শুরু কালোবাজারি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ভারত-দক্ষিণ আফ্রিকা ম্য়াচের টিকিট হবে?' এই প্রশ্নটাই এখন কলকাতার ময়দানে ঘুরছে। হাতে আর ঠিক চারদিন। ৫ নভেম্বর ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে, (Eden Gardens) মুখোমুখি চলতি কাপযুদ্ধের দুই হেভিওয়েট-ভারত ও দক্ষিণ আফ্রিকা (IND vs SA, World Cup 2023)। এই ম্য়াচ ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। ইডেনে যে একটি আসনও ফাঁকা থাকবে না, তা এখনই বলে দেওয়া যায়। একেবারে হাউসফুল ইডেন। অনেক আগেই বিক্রি হয়ে গিয়েছিল এই হেভিওয়েট ম্য়াচের টিকিট। তবে নির্ধারিত দিনে যাঁরা এই ম্যাচের টিকিট অনলাইনে কাটতে পারেননি, তাঁরা এখন টিকিটের জন্য মরিয়া। যার ফলে তৈরি হয়েছে কালোবাজারি। আর ঠিক এই সুযোগকেই কাজে লাগিয়ে, কিছু অসাধু ব্য়ক্তি চরম মুনাফা অর্জনের রাস্তায় নেমে পড়েছেন। আর সেই কাজ করতে গিয়েই কলকাতা পুলিসের জালে ধরা পড়লেন এক ব্য়ক্তি!

আরও পড়ুন:Virat Kohli | World Cup 2023: 'সচিনকে ছাপিয়ে গিয়েছে বিরাট'! বলছেন রামধনু দেশের কিংবদন্তি

মঙ্গলবার অর্থাৎ আজ, পুলিস তল্লাশি চালিয়েছিল মুড়িঘাটার গিলান্ডার হাউজের এক অফিসে। সেখানে গিয়ে পুলিস ভারত-দক্ষিণ আফ্রিকা ম্য়াচের ২০টি টিকিট উদ্ধার করে বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় জড়িত অঙ্কিত আগরওয়ালকে ধরা হয়েছে। যিনি নিউ আলিপুরের বাসিন্দা। সজন আগরওয়ালের পুত্র অঙ্কিতই প্রায় চারগুণের ও বেশি দামে টিকিট বিক্রি করছিলেন। ২৫০০ টাকার টিকিটের জন্য় ক্রেতাদের থেকে নিচ্ছিলেন ১১ হাজার টাকা। এমনটাই জানিয়েছে পুলিস। এরপর অঙ্কিতকে শ্রীঘরে পাঠানো হয়েছে। 

অন্যদিকে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্য়াচের দিন ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলি ৩৫ বছরে পা রাখবেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলও তৈরি বিরাটকে বিশেষ ভাবে ট্রিট দেওয়ার জন্য। সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে কথা বলেছিল সংবাদ সংস্থা পিটিআই। স্নেহাশিস জানিয়েছেন যে, বিরাটের জন্য কী ভেবেছেন তাঁরা। স্নেহাশিস  বলেছেন, 'ম্য়াচের আগে কেক কাটার পাশাপাশি বিরাটের হাতে তুলে দেওয়া হবে বিশেষ মেমেন্টো। আশা করি এই ব্য়াপারে আমরা আইসিসি-র থেকে অনুমোদন পেয়ে যাব। আমরা বিরাটের জন্য় দিনটা ভীষণ স্পেশ্যাল করতে চাই। আমরা ৭০ হাজার কোহলি মুখোশ বিতরণ করব। আমরা চাই সকল ফ্য়ান কোহলির মুখোশ পরে মাঠে খেলা দেখুক।' ২০১৩ সালে সচিন তেন্ডুলকর জীবনের ১৯৯ তম টেস্ট খেলেছিলেন ইডেনে। সেবারও সচিনের জন্য এরকম রাজসূয় যজ্ঞে মেতেছিল ইডেন।

আরও পড়ুন: Messi: অনির্বাণের চোখে মেসি জীবনানন্দের 'ঘোড়া'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.