India vs England 2nd Test: টস হেরে ব্যাটিং ভারতের, Shardul র বদলে Ishant

লর্ডস ভারতের পয়মন্ত মাঠ।

Updated By: Aug 12, 2021, 03:48 PM IST
India vs England 2nd Test: টস হেরে ব্যাটিং ভারতের, Shardul র বদলে Ishant

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টির জন্য ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ড্র হয়েছিল। নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বৃষ্টিতেই ভারতের জয়ের স্বপ্নভঙ্গ হয়েছে। বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট। এদিন টস জিতে বিরাট কোহলির ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন জো রুট। 

অন্যদিকে চোটের জন্য ছিটকে যাওয়া শার্দূল ঠাকুরের (Shardul Thakur) পরিবর্তে কোহলির দলে এসেছেন ইশান্ত শর্মা (Ishant Sharma)। ইংল্যান্ড টিমেও এসেছে তিনটি পরিবর্তন। লরেন্স, ক্রলে ও ব্রডের বদলে মঈন, হামিদ ও উড। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত বৃষ্টির জন্য খেলা শুরু করা যায়নি। লর্ডস ভারতের পয়মন্ত মাঠ। কোহলি অ্যান্ড কোং চাইবে লর্ডস টেস্ট জিতে সিরিজে এগিয়ে যেতে।

আরও পড়ুন: Mohammed Shami: রাতের লন্ডনের ফাঁকা রাস্তায় কী দেখলেন শামি? দেখুন গা ছমছমে ভিডিয়ো!

ভারতীয় দল: রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুল (KL Rahul), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara), বিরাট কোহলি (Virat Kohli), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane), ঋষভ পন্থ (Rishabh Pant), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও মহমম্মদ শামি (Mohammed Shami), ইশান্ত শর্মা (Ishant Sharma), জসপ্রীত বুমারাহ (Jasprit Bumrah) ও মহম্মদ সিরাজ (Mohammed Siraj)
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.