IPL 2021: অলরাউন্ডার Sunil Narine-এ মুগ্ধ KKR সেনাপতি Eoin Morgan

নাইটদের এগিয়ে যাওয়ার পিছনে মূলমন্ত্র আগ্রাসন। 

Updated By: Oct 12, 2021, 05:35 PM IST
IPL 2021: অলরাউন্ডার Sunil Narine-এ মুগ্ধ KKR সেনাপতি Eoin Morgan
উইকেট পাওয়ার পর নারিনকে অভিনন্দন জানাচ্ছেন মর্গ্যান। ছবি - আইপিএল

নিজস্ব প্ৰতিবেদন: ২১ রানে ৪ উইকেট নেওয়ার পর ক্রিজে নেমে বিস্ফোরক মেজাজে ১৫ বলে ২৬ রান। বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) একাই বুঝে নিয়েছিলেন সুনীল নারিন (Sunil Narine)। আর তাই এই ক্যারিবিয়ান অলরাউন্ডারকে নিয়ে মুগ্ধ অইন মর্গ্যান (Eoin Morgan)।  

খেলার শেষে 'ম্যান অফ দ্য ম্যাচ' নারিনের প্রসঙ্গ এলে মর্গ্যান বলেন,  "নারিন থাকায় ম্যাচটা খুব সহজে জিততে পারলাম। ও আমাদের খুব সহজে জয় এনে দিল। শারজার ছোট মাঠে এত নিখুঁত বোলিং করা সহজ নয়। তবে অনায়াসে বিপক্ষের উইকেট দখল করার জন্য পাওয়ার প্লে থেকেই আমরা ম্যাচে পুরোপুরি ম্যাচে ছিলাম।" 

আরও পড়ুন: IPL 2021: নতুন অ্যাকশনে পুরোপুরি সাবলীল না হলেও কাকে আউট করে তৃপ্ত Sunil Narine?

তবে শুধু নারিন নন, দলের এই সাফল্যের জন্য হেড কোচ ব্রেন্ডন ম্যাককালামকেও ধন্যবাদ জানালেন মর্গ্যান। তিনি যোগ করেন, "প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে দলের আগ্রাসী মনোভাব নিয়ে খেলার নেপথ্যে আমাদের কোচের অবদান রয়েছে। ওর পরামর্শ অনুসারে দলের মেজাজ পুরোপরি বদলে যায়। প্রথম পর্বে আমরা ওর পরিকল্পনা বাস্তবায়িত করতে পারিনি, তবে দ্বিতীয় পর্বে আক্রমণাত্মক ক্রিকেট খেলছি। আমাদের বোলাররা আমাদের দেখিয়েছেন কীভাবে বল নিয়ে আক্রমণাত্মক হতে হয়। তারা দেখিয়েছিলেন কখন উইকেট নেওয়ার চেষ্টা করতে হবে এবং কখন রান থামানোর দিকে মনোনিবেশ করতে হবে এবং কখন একটু রক্ষণাত্মক খেলতে হবে। এটি আমাদের ব্যাটিংকেও প্রভাবিত করেছিল।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.