IPL 2022: করোনা আবহে এবার এক রাজ্যেই আইপিএল! জোরাল হচ্ছে সম্ভাবনা

মাথাব্যথার কারণ সেই করোনা! কোথায় হবে এবারের আইপিএল?

Updated By: Jan 10, 2022, 07:02 PM IST
IPL 2022: করোনা আবহে এবার এক রাজ্যেই আইপিএল! জোরাল হচ্ছে সম্ভাবনা
কোথায় হবে এবারের আইপিএল?

নিজস্ব প্রতিবেদন: দেশে ফের মাথাচাড়া দিয়েছে করোনা (COVID-19)। এখন প্রতিদিন আক্রান্তের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে যাচ্ছে। একাধিক রাজ্যে করোনার ঢেউ আছড়ে পড়েছে। সার্বিক পরিস্থিতি ক্রমেই অবনতি হচ্ছে। স্বাভাবিক ভাবেই কোভিডের থাবা পড়েছে বাইশ গজে। বিসিসিআই (BCCI) ইতিমধ্যে একাধিক ঘরোয়া টুর্নামেন্টের আসর স্থগিত করেছে। করোনা (Covid-19) বাড়বাড়ন্তে  রঞ্জি ট্রফি (Ranji Trophy), সিকে নায়ডু ট্রফি (Col C K Nayudu Trophy), সিনিয়র মহিলাদের টি-২০ লিগ (Senior Women’s T20 League for 2021-22) ও কোচবিহার ট্রফির (Cooch Behar Trophy) নকআউট  পর্বের ম্যাচ স্থগিত হয়েছে। এবার মনে করা হচ্ছে যে আসন্ন আইপিএলের (IPL 2022) ১০ দলীয় লড়াই হবে এক রাজ্যেই। ক্রিকেটের শো-পিস ইভেন্ট অনুষ্ঠিত হতে পারে মহারাষ্ট্রে। এমনটাই রিপোর্ট এক বেসরকারি সংবাদ মাধ্যমের। 

আরও পড়ুন: IPL 2022: এই ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হতে পারেন Hardik Pandya!

চলতি বছর এপ্রিল-মে মাসে রয়েছে আইপিএলের পঞ্চদশ সংস্করণ। করোনা আবহে ফের প্রশ্ন উঠেছে 'ক্রোড়পতি' লিগ নিয়ে। মহারাষ্ট্রের চারটি স্টেডিয়াম আইপিএলের জন্য বেছে নেওয়া হয়েছে প্রাথমিক ভাবে। ওয়াংখেড়ে স্টেডিয়াম (Wankhede Stadium), ব্রাবোর্ন স্টেডিয়াম (Brabourne Stadium), নবি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়াম (DY Patil Stadium) ও পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম (Maharashtra Cricket Association Stadium)। জানা যাচ্ছে হেমঙ্গ আমিন (বিসিসিআই-এর অন্তর্বতী সিইও ও আইপিএলের চিফ অপারেটিং অফিসার) বিজয় পাটিলকে (মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি) প্রস্তাব দিয়েছেন মহারাষ্ট্রে আইপিএল আয়োজনের ব্যাপারে। আমিন এবং পাটিল এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের বাসভবনে এই নিয়ে বৈঠকও করেন। পাওয়ার বিসিসিআই-এর প্রস্তাবে সবুজ সঙ্কেত দিয়েছেন। মনে করা হচ্ছে আগামী ১০ দিনের মধ্যে বিসিসিআই ও এমসিএ আধিকারিকরা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) ও মুখ্য সচিব দেবাশিস চক্রবর্তীর (Debashish Chakrabarty) সঙ্গে বৈঠকে বসবেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.