IPL 2022: এই ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হতে পারেন Hardik Pandya!

হার্দিক পাণ্ডিয়াকে পাওয়া যাবে নতুন ভূমিকায়। এবার নাকি ক্যাপ্টেনসির ব্যাটন উঠছে তাঁর হাতে!

Updated By: Jan 10, 2022, 06:17 PM IST
IPL 2022: এই ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হতে পারেন Hardik Pandya!
হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) এবার দেখা যাবে নতুন ভূমিকায়। আসন্ন আইপিএলে (IPL 2022) আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি ঘরের ছেলেকেই ক্যাপ্টেন করতে পারে! এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ায়। হার্দিক যদি ক্যাপ্টেন হন, তাহলে এই প্রথমবার ক্রোড়পতি লিগে নিজের রাজ্যের ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হবেন তিনি। 

এবার আর ৮ দল নয়, আইপিএলের (IPL 2022) ১৫তম সংস্করণ ফের দেখবে ১০ দলের লড়াই। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি (RPSG) গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল (CVC Capital) যুক্ত হয়েছে এবার। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি নিয়েছে। আগামী ৭ ও ৮ ফ্রেব্রুয়ারি বেঙ্গালুরুতে চলবে আইপিএলের মেগা নিলাম। সেদিনই পাণ্ডিয়ার খবরে সিলমোহর পড়ে যাবে। অন্য়দিকে আহমেদাবাদের হেড কোচ হিসাবে আশিস নেহরাকে (Ashish Nehra) দেখা যাবে বলে আগেই জানা গিয়েছিল। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্স পাণ্ডিয়াকে ধরে রাখেনি আর। আইপিএলের সবচেয় সফল দল রিটেইন করেছে রোহিত শর্মা (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি)। 

আরও পড়ুন: ISL 2021-22: ব্রাজিলের এই তরুণ স্ট্রাইকারকে সই করাল SC East Bengal

টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে (Hardik Pandya)। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার । ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজে দলে সুযোগ পাননি তিনি। পাণ্ডিয়া ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিতেও (Vijay Hazare Trophy) অংশ নেননি। এমনকী চলতি দক্ষিণ আফ্রিকা সফরেও নেই পাণ্ডিয়া। আপাতত রিহ্যাবে আছেন বরোদার ক্রিকেটার। ধীরে ধীরে তিনি ফিট হয়ে উঠছেন। সোমবার একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ট্রেনিং সেশনের। যেখানে পাণ্ডিয়াকে ফুরফুরে মেজাজেই পাওয়া গিয়েছে। দেখা যাক আইপিএলে তিনি তাঁর নামের সুবিচার করতে পারেন কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.