Shubman Gill And Sara Ali Khan: সারা আলি খানকে 'আনফলো' করে কি আর এক সারাকে নিয়ে পড়লেন শুভমন?

শুভমন গিল শতরান করলেই সারা তেন্ডুলকরের সঙ্গে তাঁকে নিয়ে আলোচনা হয়। বিশেষ করে মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে তো বিষয়টা আরও বেশি পর্যায়ে চলে যায়। জাতীয় দলের হয়ে ম্যাচের সময় শুভমনকে দেখে দর্শকরা সারা সারা বলে চিৎকার করেছিলেন। তবে আইপিএল-এ এটা দেখা যায়নি এখনও।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 26, 2023, 03:13 PM IST
Shubman Gill And Sara Ali Khan: সারা আলি খানকে 'আনফলো' করে কি আর এক সারাকে নিয়ে পড়লেন শুভমন?
শুভমন গিল ও সারা আলি খানের প্রেমপর্ব কি শেষ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে শুভমন গিলের (Shubman Gill) প্রেমের গুঞ্জন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কয়েক মাস আগে দুই উঠতি তারকাকে এক রেস্তরাঁতে দেখা গিয়েছিল। সেখান থেকেই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে এখন শোনা যাচ্ছে যে আইপিএল (IPL 2023) চলাকালীনই বলিউড (Bollywood)সুন্দরীকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ওপেনার। 

কয়েক দিন আগে সদ্য শুভমনের একটি সেলফি আলোচনায় এসেছে। বাথরুমে দাঁড়িয়ে একটা টাওয়েল পরে সেই সেলফি জনপ্রিয় হয়েছে। এবার তিনি ফের শিরোনামে। সৌজন্যে সারা আলি খান। সাইফ আলি খান (Saif Ali Khan) কন্যা সারার সঙ্গে শুভমনের সম্পর্কের গুঞ্জন দীর্ঘদিনের। দু’জনকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। এমনকি চলতি আইপিএল-এর আহমেদাবাদে দু’জনকে দেখা গিয়েছিল বলে খবর। শোনা যায় সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারার সঙ্গে শুভমনের সম্পর্কের জল্পনার অবসান হওয়ার পর সারা আলি খানের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা ছড়িয়ে পড়েন বলে খবর। দু’জনকে একসঙ্গে বিমানে দেখা গিয়েছিল। সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে, একজন অপরকে নিয়ে বেশ তাৎপর্যপূর্ণ উত্তর দিত।  

আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: আরও বড় আকার ধারণ করল শুভমনের বোনকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করার ঘটনা! কিন্তু কীভাবে?

আরও পড়ুন: Rinku Singh, IPL 2023: ব্যক্তিগত সাফল্যের পরেও কেন মাটিতে পা রেখে চলতে চাইছেন নাইট তারকা? জানতে পড়ুন

তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই তাতে ফাটল ধরল বলে মনে করছেন কেউ কেউ। দেখা গিয়েছে সারা আলি খান ও শুভমন একে অপরকে ইন্সটাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন। দু’জনের মধ্যে সম্পর্ক যে ঠিক নয় বা ফাটল ধরেছে সেটা এটা দেখেই বোঝা গিয়েছে। ফলে তাঁরা ফের নতুন করে চর্চায়। যদিও দু'জনকে নিয়ে গুঞ্জন থামার নাম নেই। শুভমন মাঠে নামলেই তাঁর উদ্দেশে গ্যালারি থেকে ভক্তদের ‘সারা আলি খান জপ’ নেটদুনিয়াতেও ভাইরালও হয়েছিল তবে এবার সম্ভবত প্রেমভঙ্গ হয়েছে।

এদিকে মাস খানেক আগে সোনম বাজওয়ার একটি অনুষ্ঠানে শুভমনকে তাঁর প্রেমিকাকে নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেখানে সারা আলি খান সম্পর্কে বেশ ইঙ্গিতপূর্ণ উত্তর দিয়েছিলেন উঠতি ওপেনার। এরপর থেকেই নবাব কন্যার সঙ্গে বাইশগজ তারকার প্রেমের খবর রটে যায়।

এমনই পরিস্থিতিতে শোনা যায় সারা তেন্ডুলকরের প্রেমে মজেছেন গুজরাত টাইটান্সের ওপেনার। সেই কারণেই কি বিচ্ছেদ আরেক সারার সঙ্গে? সেই উত্তর অধরা থাকলেও সোশ্যাল মিডিয়াতে পাওয়া গেল বড় ইঙ্গিত। কারণ ইনস্টাগ্রামে একে-অপরকে আনফলো করলেন সারা আলি খান ও শুভমন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.