Shubman Gill, IPL 2023: আরও বড় আকার ধারণ করল শুভমনের বোনকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করার ঘটনা! কিন্তু কীভাবে?

কয়েক সপ্তাহ আগে লখনউয়ে ম্যাচ দেখতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন শানীল। সেই পোস্টটির কমেন্ট বক্সে গিয়ে নতুন করে আক্রমণ করা হয় তাঁকে। বিরাটের ফ্যানরা নানা ভাবে খোঁচা দিতে থাকেন এই মহিলাকে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 24, 2023, 09:13 PM IST
Shubman Gill, IPL 2023: আরও বড় আকার ধারণ করল শুভমনের বোনকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করার ঘটনা! কিন্তু কীভাবে?
দোষীদের শাস্তির দাবিতে শুভমনের বোনের পাশে দিল্লি মহিলা কমিশন।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দোষীদের উপযুক্ত শাস্তি দিতে আগেই সরব হয়েছিল দিল্লি মহিলা কমিশন (Delhi Commission For Women)। আর এবার শুভমন গিলের (Shubman Gill) দিদি শানীলকে (Shahneel Gill) সোশ্যাল মিডিয়াতে অপমানিত ও আক্রমণ করার এই ইস্যুকে নিয়ে আরও গভীরে যেতে চাইছে দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান (Delhi Commission For Women Chief) স্বাতি মালিওয়াল (Swati Maliwal)। দোষীদের শাস্তি দেওয়ার দাবিতে আগেই সরব হয়েছিল দিল্লি মহিলা কমিশন। এবার এই সংস্থার তরফ থেকে দিল্লি পুলিসকে (Delhi Police) চিঠিও লেখা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই আসরে নেমে গিয়েছিল দিল্লি মহিলা কমিশন। 

এই সংস্থার চেয়ারম্যান স্বাতি মালিওয়াল সেই চিঠি আবার টুইটারেও তুলে ধরেছেন। দিল্লি পুলিসকে চিঠিতে লেখা হয়েছে, 'শুভমন গিলের দিদি শানীলকে যে এবং যারা অপমানিত করেছে, তাদের টুইটার ও ইনস্টাগ্রাম পোস্টের অংশ  আগেই তুলে ধরা হয়েছিল। এবার আমরা দিল্লি পুলিসকে লেখা চিঠিতেও সেই প্রমাণ তুলে ধরা হয়েছে।' এই বিষয়ে টুইটও করেছিলেন স্বাতি মালিওয়াল। 

তিনি টুইট করে লিখেছিলেন, 'যে বা যারা শুভমন গিলের বোনকে ট্রোল করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলছি। এর আগে বিরাট কোহলির কোলের মেয়েকে নিয়েও অশালীন মন্তব্য করা হয়েছিল। তবে এবার কিন্তু দিল্লি মহিলা কমিশন চুপ থাকবে না। এমন ন্যক্কারজনক ঘটনা আমরা মেনে নেব না।' 

আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: ন্যক্কারজনক ঘটনা! গুজরাতের কাছে 'বিরাট' বিদায় ঘটতেই তীব্র কটাক্ষের মুখে শুভমন ও তাঁর বোন!

আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: দোষীদের শাস্তি হবেই! শুভমন-শানীলের পাশে দাঁড়াল দিল্লি মহিলা কমিশন

কিন্তু কেন ট্রোল হলেন শুভমন ও তাঁর দিদি শানীল?   

বিরাট কোহলির (Virat Kohli) ৬১ বলে অপরাজিত ১০১ রানের পালটা। শুভমনের ৫২ বলে অপরাজিত ১০৪ রানের সৌজন্যে ৬ উইকেটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) হারিয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আর এই জয়ের জন্যই চলতি আইপিএল (IPL 2023) থেকে ছিটকে গিয়েছে তারকাখচিত আরসিবি (RCB)। ফ্যাফ ডু'প্লেসির (Faf du Plessis) দলের বিরুদ্ধে ম্যাচ উইনিং ইনিংসের জন্য এবার সোশ্যাল মিডিয়াতে কটাক্ষের শিকার হলেন শুভমন ও তাঁর বোন শানীল (Shahneel Gill)। দু'জনকেই ট্রোল হতে হল। 

কয়েক সপ্তাহ আগে লখনউয়ে ম্যাচ দেখতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন শানীল। সেই পোস্টটির কমেন্ট বক্সে গিয়ে নতুন করে আক্রমণ করা হয় তাঁকে। বিরাটের ফ্যানরা নানা ভাবে খোঁচা দিতে থাকেন এই মহিলাকে। তবে নেটিজেনদের একাংশ শুভমন ও শানীলের পাশে দাঁড়িয়ে সুর চড়ান। বলে দেন, নিজের দলের জন্য ভাল পারফর্ম করাটা তো আর অপরাধ নয়। আর এক্ষেত্রে শুভমনের দিদিকে টেনে আনার কোনও যুক্তিই হয় না। কেউ কেউ বলছেন, খেলা দেখার ক্ষেত্রে স্পোর্টসম্যানশিপ দেখানোই উচিত।

অনেকের মতে, শুভমন দেশের ভবিষ্যৎ। তাই বিরাটের দল আইপিএল থেকে ছিটকে গিয়েছে বলে শুভমন এবং তাঁর পরিবারকে এভাবে কটাক্ষ করা একেবারেই ঠিক নয়। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত শুভমন কিংবা তাঁর বোন কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এবার কিন্তু তাঁদের পাশে দাঁড়িয়েছে দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতি মালিওয়াল। এবং এই সংস্থার তরফ থেকে দিল্লি পুলিসকে চিঠিও লেখা হল। এবার দিল্লি পুলিস কখন পদক্ষেপ নেয় সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.