Prithvi Shaw vs Sapna Gill Selfie Row, IPL 2023: বড় সঙ্কটে পৃথ্বী শাহ, শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন স্বপ্না

স্বপ্না দিল্লি দলের ওই ক্রিকেটারের বিরুদ্ধে ৩৫৪, ৩২৪ ও ৫০৯ ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী এতগুলি ধারায় অভিযোগ জানিয়েছেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 5, 2023, 10:30 PM IST
Prithvi Shaw vs Sapna Gill Selfie Row, IPL 2023: বড় সঙ্কটে পৃথ্বী শাহ, শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন স্বপ্না
পৃথ্বী শাহ-এর সমস্যা বেড়েই চলেছে।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একে ব্যাটে রান নেই। ওপেন করতে ব্যর্থ হওয়ার জন্য ইতমধ্যেই দুটি ম্যাচ হেরে বসে আছে দিল্লি ক্যাপিটালস। এমন অবস্থায় ভরা আইপিএল-এর মধ্যে বড় সমস্যায় জড়িয়ে গেলেন পৃথ্বী শাহ (Prithvi Shaw)। তাঁর নামে গুরুতর শ্লীলতাহানির অভিযোগ এনেছেন স্বপ্না গিল (Sapna Gill)।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের এক হোটেলে রাতে বিতর্কে জড়ান টিম ইন্ডিয়ার তারকা ওপেনার। যিনি অবশ্য এখন একেবারেই ফর্মে নেই। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা উঠতি অভিনেত্রী স্বপ্না গিল তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির গুরুতর অভিযোগ করেছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে গিল ও পৃথ্বীর মধ্যে মুম্বইয়ের ওশিওয়ারা এলাকায় মাঝরাতে ব্যাপক ঝামেলা হয়। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: Virat Kohli, KKR vs RCB: ইডেনের বাইশ গজে বিরাটকে আটকানোর কী উপায়? মজার জবাব দিলেন পণ্ডিতমশাই

আরও পড়ুন: KKR, IPL 2023: নাইটদের হোম ম্যাচের জন্য বিশেষ মেট্রো পরিষেবা, জেনে নিন সময়সূচি

পৃথ্বী ও তাঁর বন্ধুদের উপর চড়াও হওয়া এবং গাড়ি ভাঙচুরের অভিযোগ করেছিলেন ক্রিকেটার। কিন্তু আইপিএল-এর মধ্যে ওই স্বপ্না এমনভাবে পৃথ্বীর বিরুদ্ধে থানায় ডায়েরি করেছেন, তিনি গ্রেফতারও হতে পারেন। স্বপ্না আবার পুলিসের কাছে নিজের মেডিকেল সার্টিফিকেটও জমা দিয়েছেন। 

স্বপ্না দিল্লি দলের ওই ক্রিকেটারের বিরুদ্ধে ৩৫৪, ৩২৪ ও ৫০৯ ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী এতগুলি ধারায় অভিযোগ জানিয়েছেন। এমনিতেই পৃথ্বী গত দুটি ম্যাচেও রান পাননি। এই ঘটনার পরে দিল্লি ফ্রাঞ্চাইজি পাশে থাকে কিনা, সেটাই দেখার বিষয়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.