Irfan Pathan: ধোনি-পাণ্ডিয়াকে চুপ করিয়ে দেওয়া এই বোলারেই মোহিত পাঠান

অর্শদীপে মোহিত হয়েছেন ভারতের প্রাক্তন জোরে বোলার ইরফান পাঠান (Irfan Pathan)। মধ্যপ্রদেশের বছর তেইশের ক্রিকেটারের ভূয়সী প্রশংসা করলেন প্রাক্তন টি-২০ বিশ্বকাপ জয়ী ভারতীয়। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে পাঠান বলেন, "অর্শদীপ স্পেশ্যাল প্লেয়ার। ওর বয়স অনেক কম, আত্মবিশ্বাসী ও নিখুঁত বোলিং করে।"

Updated By: May 17, 2022, 05:02 PM IST
Irfan Pathan: ধোনি-পাণ্ডিয়াকে চুপ করিয়ে দেওয়া এই বোলারেই মোহিত পাঠান
অর্শদীপে মোহিত পাঠান

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৪ নম্বর ম্যাচে গত সোমবার মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছিল দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals) ও পঞ্জাব কিংস (Punjab Kings)। দিল্লি ১৭ রানে পঞ্জাবকে হারিয়ে প্লেঅফের আশা জিইয়ে রাখে। আর এই ম্যাচে পঞ্জাবের জার্সিতে ফের একবার ঝলসান বাঁ-হাতি মিডিয়াম পেসার অর্শদীপ সিং (Arshdeep Singh)। নির্দিষ্ট কোটার বল করে তুলে নেন তিন উইকেট। 

অর্শদীপে মোহিত হয়েছেন ভারতের প্রাক্তন জোরে বোলার ইরফান পাঠান (Irfan Pathan)। মধ্যপ্রদেশের বছর তেইশের ক্রিকেটারের ভূয়সী প্রশংসা করলেন প্রাক্তন টি-২০ বিশ্বকাপ জয়ী ভারতীয়। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে পাঠান বলেন, "অর্শদীপ স্পেশ্যাল প্লেয়ার। ওর বয়স অনেক কম, আত্মবিশ্বাসী ও নিখুঁত বোলিং করে। এই গুণগুলিই ওকে ওর বয়সি বাকি বোলারদের থেকে আলাদা করে। অর্শদীপ কিন্তু ডেথ ওভারে এমএস ধোনি ও হার্দিক পাণ্ডিয়ার মতো বড় প্লেয়ারদের চুপ করিয়ে দিয়েছে। এটাই বুঝিয়ে দেয় যে, ওর মধ্যে কী প্রতিভা আছে। ওর উন্নতি অসাধারণ। প্রতিষ্ঠিত আন্তর্জাতিক পেসার কাগিসো রাবাদা ওর সঙ্গে খেলছে একই টিমে। সেখানে অর্শদীপ এখনও দেশের হয়ে খেলেনি। নিজের প্রতিভার জোরেই ও পরিচিতি পেয়েছে। পঞ্জাব কিংসের বড় সম্পদ হতে চলেছে।" 

অন্যদিকে দিল্লির বিরুদ্ধেই আইপিএল ইতিহাস লিখেছেন রাবাদা। তিনি টপকে গিয়েছেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেনকে (Dale Steyn)। স্টেনের আইপিএলে উইকেট সংখ্য়া ছিল ৯৭। এখন রাবাদাই দক্ষিণ আফ্রিকার বোলার হিসাবে ক্রোড়পতি লিগের সর্বাধিক উইকেট শিকারি। তাঁর ঝুলিতে এখন ৯৮টি উইকেট। তিনে রয়েছেন ক্রিস মরিস (৯৫)।

আরও পড়ুন: Thomas Cup Controversy: মশা মারার র‌্যাকেটের ছবি দিয়ে অভিনন্দন Thomas Cup জয়ী দলকে! নেটিজেনদের তোপের মুখে IAS অফিসার

আরও পড়ুনSouth Africa Tour Of India: ভারতে ভয়ঙ্কর শক্তিশালী দল নিয়ে আসছে দক্ষিণ আফ্রিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.