ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজকে কীভাবে নিচ্ছেন, জানালেন কুম্বলে

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজকে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি হিসেবে দেখছেন ভারতের কোচ অনিল কুম্বলে। গতবছর একদিনের ম্যাচ খুব একটা বেশি না খেললেও জাম্বো তার দলের ভাল পারফরম্যান্সের ব্যাপারে আশাবাদী। কুম্বলেকে সবথেকে স্বস্তি দিচ্ছে দলের ক্রিকেটারদের সুস্থ প্রতিযোগিতা।তবে কুম্বলেকে কিছুটা হলেও ভাবাচ্ছে রাতের শিশির। তার মতে এই সিরিজে শিশির কিছুটা বিপাকে ফেলতে পারে স্পিনারদের।

Updated By: Jan 13, 2017, 09:07 AM IST
ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজকে কীভাবে নিচ্ছেন, জানালেন কুম্বলে

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজকে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি হিসেবে দেখছেন ভারতের কোচ অনিল কুম্বলে। গতবছর একদিনের ম্যাচ খুব একটা বেশি না খেললেও জাম্বো তার দলের ভাল পারফরম্যান্সের ব্যাপারে আশাবাদী। কুম্বলেকে সবথেকে স্বস্তি দিচ্ছে দলের ক্রিকেটারদের সুস্থ প্রতিযোগিতা।তবে কুম্বলেকে কিছুটা হলেও ভাবাচ্ছে রাতের শিশির। তার মতে এই সিরিজে শিশির কিছুটা বিপাকে ফেলতে পারে স্পিনারদের।

আরও পড়ুন সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছ'মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি

অন্যদিকে, অনেকদিন পর ফের ভারতীয় জার্সি গায়ে নজর কাড়লেন বাংলার অশোক দিন্দা। যদিও ভারতীয় সিনিয়র দলের হয়ে নয়, দিন্দা খেললেন ভারতীয় এ দলের হয়ে। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে এই প্রস্তুতি ম্যাচটাকে ঘুরে দাঁড়ানোর মঞ্চ হিসেবে বেছে নিয়েছিলেন এই বঙ্গ পেসার। মুম্বইয়ে এই ম্যাচে দুটো উইকেট তুলে নিয়ে নির্বাচকদের বুঝিয়ে দিলেন তিনি এখনও ফুরিয়ে যাননি। তবে এই ম্যাচে সব থেকে বেশি নজর কেড়েছেন জম্মু-কাশ্মীরের অফ স্পিনার পারভেজ রসুল। তিন উইকেট নিয়ে ভারতীয় বোলারদের মধ্যে সর্বাধিক উইকেট নেন তিনি। ঝাড়খন্ডের বাঁহাতি স্পিনার শাহবাজ নাদিম ঘরোয়া ক্রিকেটের দুরন্ত ফর্ম অব্যাহত রাখলেন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে। পেলেন দুটি উইকেট।

আরও পড়ুন  সুপ্রিম কোর্টের রায়ের আঁচ পড়েছে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজের উপরেও

.